শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
প্রচ্ছদ লিড-১ চাষাড়া শহীদ মিনার মাস্ক ব্যবহার না করায় ২জনকে জরিমানা

চাষাড়া শহীদ মিনার মাস্ক ব্যবহার না করায় ২জনকে জরিমানা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মহামারি করোনা ভাইরাস(কোভিড-১৯) সংক্রামন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃজসিম উদ্দীনের নির্দেশনায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাকালে মাস্ক ব্যবহার না করায় ২ জনকে জরিমানা করা হয়।

রবিবার(২৬জুলাই)বিকেল ৪টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার চাষাড়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন আক্তার এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযানটি পরিচালিত হয়।

এসময় নারায়ণগঞ্জ শহীদ মিনার এলাকায় মাস্ক ব্যবহার না করায় ১৮৬০ এর ২৬৯ ধারায় ২ জনের বিরুদ্ধে মামলা ও মোট ৩শত টাকা জরিমানা করা হয়।এছাড়া ভবিষ্যেৎ মাস্ক ছাড়া বাহিরে ঘুরা ফেরা না করার নির্দেশ প্রদান করা হয়।

অভিযান পরিচালনা প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন আক্তার বলেন,নারায়ণগঞ্জ জেলা প্রশাসক স্যারের নির্দেশে আমাদের ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে মানুষের মাঝে করোনাভাইরাসে সংক্রামন প্রতিরোধের জন্য।যারা মাস্ক ব্যবহার করছে না তাদের আমরা মামলার মাধ্যমে জরিমানা আরোপ করছি এবং জরিমানা যারা দিতে পারছে না তাদের এক মাসের জেল দেওয়া হয়।

এছাড়াও স্যারের পক্ষ থেকে আমরা তাদের মাস্ক উপহার হিসেবে দিচ্ছি এবং মহামারি করোনা ভাইরাস সম্পর্কে বুঝাচ্ছি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x