Wednesday, October 21, 2020
প্রচ্ছদ শহর ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের দোয়া

২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মৃত সকল রাজনৈতিক বীর সন্তানদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২৭ জুলাই) সকালে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে  জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠানটি।

অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃজুয়েল বক্তব্যে বলেন,আমরা রাজনীতি করি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে।আর তার আর্দশে ও ইতিহাস থেকে গড়ে উঠেছে স্বেচ্ছাসেবক লীগ।কিন্তু

আমি যে নেতার নেতৃত্বে রাজনীতি করি, যার নেতৃত্বে কথা বলি, নারায়ণগঞ্জ জেলার রাজনীতিকে কলংক মুক্ত করেছে, তোলারাম কলেজকে যে নেতৃত্বে দিয়েছে সে হচ্ছে শামীম ওসমান। আমাকে নিয়েও ষড়যন্ত্র হচ্ছে ষড়যন্ত্র হবে। এই ষড়যন্ত্র মোকাবেলা করেই এই চেয়ারে বসেছি আমি আমার নেতার নির্দেশে। সবাই আমার নেতা শামীম ওসমান ও দেশ নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

মহামারি করোনা ভাইরাসের উদ্ভূত সমস্যায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি আরো বলেন, এই মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এ যারা না খেয়ে রয়েছে আমরা স্বেচ্ছাসেবক লীগ থেকে তাদের সাহায্য করেছি।ঈদের আগে ১৫৮টি পরিবারের মধ্যে আমরা নিজেদের উদ্যোগে নিজ হাতে ঈদ সামগ্রী বিতরন করেছি।

এই মহামারিতে যারা চাকুরী হারিয়েছে তাদের খবর রাখতে হবে আপনাদের। আপনাদের মনে রাখতে হবে কিছু লোক আওয়ামীলীগ ডুকে দলের নামে চাল চুরি করেছে। তাই আপনাদের খেয়াল রাখতে হবে যাতে আমাদের মধ্যে এমন কেউ না থাকে। সবাই করোনা মহামারিতে অসহায় অনেক পরিবার আছে যারা মানুষের কাছে হাত পাতে না আপনারা তাদের সাহায্যে এগিয়ে আসুন।

দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠান শেষে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুল আলম রকি এর সঞ্চালনায় দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মানিক, সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয়,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃবুলবুল ইসলাম,

সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এস এম রাসেল, প্রচার সম্পাদক আল আমিন, সংগঠনের সদস্য রফিকুল ইসলাম সুমন, সিদ্বিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের নেতা তাহের মোহাম্মদ ওয়াহিম, আমিনুল হক রাজু, আব্দুল জলিল, জসিম উদ্দীন খন্দকার, স্বপন সাহা, শেখ নাদিম, আফসার, সোহাগ, শিবলু, নজরুল ইসলাম, রাসেল প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x