1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

নগরীতে পূজা উদযাপন পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৩৪ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জির জমি দখলের অপপ্রয়াস ও তার সহোদর বাবুল চ্যাটার্জিকে হত্যা প্রচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ।

বৃহস্পতিবার ( ১৩ আগষ্ট ) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিপন সরকার শিখন বলেন, মাগুরা জেলার রাধানগর গ্রামে বাবুল চ্যাটার্জির উপর হামলা করে মিজানুর রহমান গং এবং তাদের জমি অবৈধভাবে দখল করার লক্ষে তাকে হত্যা করার জন্য তার উপর হামলা চালায়।

এই ঘটনা ছাড়াও গত ৩ মাস যাবৎ সনাতন ধর্মের মানুষদের উপর হামলা করা হচ্ছে। কোন ঘটনারই সঠিক বিচার হচ্ছেনা।

তিনি আরো বলেন, প্রতি বছর আগষ্ট মাসে কোন না কোন ঘটনা ঘটবেই। একটি ষড়যন্ত্রকারী মহল সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষে এই ঘটনা ঘটায়। এগুলো কোন বিচ্ছিন্ন ঘটনা নয়।

যারা হামলা করছে তারা বিচ্ছিন্ন নয় সংঘবদ্ধ। আমরা কোন রাজনৈতিক দলের পৃষ্ঠপোষকতা পাওয়ার লক্ষ্যে কর্মসূচি পালন করছিনা। এই হামলার সুষ্ঠু বিচার আমরা দাবী করছি।

এসময় আরো বক্তব্য রাখেন, পূজা উদযাপন পরিষদ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম সাহা, মহানগরের সভাপতি অরুন দাস, বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর দাস, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলার সাধারণ সম্পাদক প্রদিপ কুমার দাস, মহানগরের সভাপতি লিটন পাল, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডল,

পালপাড়া পূজা উদযাপন পরিষদের রিপন ভাওয়াল,  সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন বর্মন, ফতুল্লা থানার যুগ্ম সাধারণ সম্পাদক বিরেন দাস, দুলাল সাহা বিজয়, কৃষ্ণ আচার্য্য প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL