রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-১ ফতুল্লায় ২ বেকারীতে ১ লাখ টাকা জরিমানা

ফতুল্লায় ২ বেকারীতে ১ লাখ টাকা জরিমানা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের ২ টি বেকারীকে ১,০০,০০০(এক লক্ষ) টাকা জরিমানা আরোপ ও আদায় করেছে ভোক্তা  অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৮আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পঞ্চবটি সংলগ্ন হরিহরপুরের দুইটি বেকারিতে এই জরিমানা আরোপ ও আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়নগঞ্জ জেলা কার্যালয় কতৃক ফতুল্লার পঞ্চবটির হরিহরপুরের খিদমা বেকারিতে প্যাকেটজাত খাদ্যসামগ্রীতে মূল্য তালিকা না থাকা, নষ্ট ও পচা ডিম দিয়ে খাদ্য তৈরী করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ও ৪৩ ধারায় ২০,০০০+৩০,০০০=৫০,০০০ এবং নিউ এশিয়া বেকারীকে মেয়াদ উত্তীন খাদ্য সামগ্রী  বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষন করার অপরাধে ৫১ ধারায় ৫০,০০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

অভিযানটি নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার উপ পরিচালক মোঃসেলিমুজ্জামানের নেতৃত্বে  পরিচালিত হয়।অভিযানে আরো উপস্থিত থেকে সহযোগিতা করেছে ক্যাব ও জেলা পুলিশের একটি টিম।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x