শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-১ বাবা-মায়ের বুকে রায়হান কবির, স্বস্তিতেও এলাকাবাসী

বাবা-মায়ের বুকে রায়হান কবির, স্বস্তিতেও এলাকাবাসী

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মালয়েশিয়া সরকারের পুলিশের হাতে বন্দী রায়হান কবির নিজ জেলা নারায়নগঞ্জ বন্দর উপজেলার শাহী মসজিদ এলাকায় ফিরে আসায় পরিবারের মধ্যে বিরাজ করছে আনন্দ উৎসাহ উদ্দীপনা।

নিজ বুকে সন্তানকে ফিরে পেয়ে ভীষন খুশি মা রাশেদা বেগম,বাবা শাহ আলম। এলাকাবাসীর মধ্যে ফিরে এসেছে স্বস্তি।

আল জাজিরা টিভিতে মালয়েশিয়ায় সরকার করোনা মধ্যে ও শ্রমিকদের হয়রানি করায় শ্রমিকদের পক্ষে বক্তব্য দেন রায়হান কবির। এরই পরিপ্রেক্ষিতে মালয়েশিয়া সরকার আটক করে রায়হান কবিরকে।

সুনির্দিষ্ট কোন অভিযোগ না পাওয়ায় মালয়েশিয়া সরকার রায়হান কবিরকে মুক্তি দেয়। শুক্রবার রাতে দেশে ফিরে আসে রায়হান কবির।

রায়হান কবিরের মামাতো ভাই পারভেজ জানান, রায়হান কবির  ২০১৪ সালে স্টুডেন্ট ভিসায় মালয়েশিয়া গমন করেন। পরে মালয়েশিয়ায় ২০১৮ সাল হতে চাকুরী করতে থাকেন।আল জাজিরা টিভিতে মালয়েশিয়ায় সরকারের বিদেশী শ্রমিকদের হয়রানির বিষয়ে বক্তব্য রাখায় আটক করে।

কোন সুনির্দিষ্ট অভিযোগ না পাওয়ায় মুক্তি দেয় মালয়েশিয়া সরকার।আমি বাংলাদেশের জনগনের প্রচুর ভালবাসা পেয়েছি। আমি বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, সাংবাদিকসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন,আমাকে রিমান্ডে নিয়ে নেগেটিভ কিছু পায়নি। এখন মালয়েশিয়ায় প্রবাসী শ্রমিকরা ভাল খাবার ও চিকিৎসা পাচ্ছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x