Wednesday, October 14, 2020
প্রচ্ছদ লিড-৩ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর উদ্বোধন

গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর উদ্বোধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ শোক দিবস ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে ও গোলাম সারোয়ার ভাইয়ের রুহের মাগফিরাত কামনায় দোয়া, মিলাদ মাহফিল ও মোঃ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বুধবার (২৬ আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জ উত্তর চাষাড়া চাঁনমারীর এডভোকেট রোডে(এস পি অফিস সংলগ্ন) অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠানটি।

প্রধান অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃজাকিরুল আলম হেলাল বলেন,আমরা যা খাই,যা পড়ি, আমার মায়ের জন্য যে শাড়ীটা কিনবো কোন যাকাতের শাড়ী না তাই এখানে আপনাদের জন্য আসবে। আপনার মেয়ের বিয়ে হয় না বা ডেলিভারি সমস্যা তাছাড়া যেকোন সমস্যায় আমরা কাজ করবো আপনাদের জন্য।আমরা অতীতে যেভাবে আপনাদের সেবায় কাজ করেছি এখনো সেভাবেই কাজ করবো।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃজুয়েল হোসেন বলেন, আজকে রাজনীতি করতে এসে আমরা বিভিন্ন হামলার শিকার হয়েছি। আল্লাহর রহমতে আমরা আজও রাজনীতি করছি।রাজনীতি যারা করে তারা কিন্তু সমাজচ্যুত নয়।এই সমাজ সবার।কিছু কিছু সমাজ আমাদের নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করে।আমরা যারা রাজনীতি করেছি তারা অনেক মিথ্যে মামলায় আসামী হয়েছি।

তিনি সংবাদপত্রকে উদ্দেশ্য করে বলেন,কিছু কিছু হলুদ সংবাদপত্র আছে যারা শামীম ওসমানকে নিয়ে লিখে তাকে গডফাদার উপাধি দিয়ে।কিন্তু আমি যখন কলেজে পড়তাম তখন আমাদের নেতা শামীম ভিপি ছিলো।একসময় এই নারায়ণগঞ্জ কলংক অধ্যায় ছিলো। সেই সময় পিছনে থেকে জাকিরুল হেলাল ভাই ও সামনে থেকে শামীম ভাই এই নারায়ণগঞ্জকে কলংক মুক্ত করেছে। আর এই নেতাকে নারায়ণগঞ্জ এর হলুদ পত্রিকায় তাকে গডফাদার বলে আখ্যা দেওয়া হচ্ছে।আমরা চাঁদাবাজি করি না,টেন্ডারবাজি করি না। আমরা করি মানুষের সেবায় রাজনীতি।আমরা আওয়ামী লীগকে উন্নতি করছি দেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য।আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের দল।

যুবলীগের নেতা ও মোঃগোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের চেয়ারম্যান এম ডি মিশুয়েল সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সদস্য মোঃগোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এস এম রিপন,মোঃগোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট সিনিয়র সদস্য মোঃআলী,ফতুল্লা থানা যুবলীগ নেতা ও প্রতিষ্ঠাতা শেখ মোঃআক্তার হোসেন,তথ্য প্রযুক্তিলীগের সভাপতি আজারুল,ফতুল্লা থানা ছাত্রলীগের সহ-সভাপতি শরিতুল্লা বাবু,যুবলীগের প্রচার সম্পাদক আব্দুল কাদের,আওয়ামী লীগ নেতা টুকু,যুবলীগ নেতা ইভান, জুনায়েদ, শামীম, সিয়াম,সাইফুল,সুমন,

শাহরিয়ার আহমেদ, কাইয়ুম,মাইন,শুভ, হিমেল,ফয়সাল, বিপ্লব, সোহান প্রমুখ,