1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

বিএনপির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাগর প্রধানের শুভেচ্ছা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৬৩ Time View
sagor prodhan

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলের সর্বস্তরের নেতাকর্মী, শুভানুধ্যায়ী এবং না.গঞ্জবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের একাংশের পক্ষে সংগঠনটির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুক্তিযুদ্ধের মহাবীর, বহুদলীয় গণতন্ত্রের অজেয় সৈনিক, বাংলাদেশী জাতীয়তাবাদের জনক- শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের অমরসৃষ্টি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের মমতা ও ভালোবাসায় বেড়ে ওঠা- এ দেশের সর্ববহৎ ও সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী।

সংগ্রাম সাফল্য আর কিংবদন্তিতে ভাস্বর বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকীর এ শুভক্ষণে শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করা প্রত্যেককে ফুলেল অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানাই।

তিনি আরোও বলেন, ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী। ১৯৭৮ সালের এইদিনে তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসীদের নিয়ে এই দল প্রতিষ্ঠা করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL