মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
প্রচ্ছদ শহরতলী আলীগঞ্জে রশিদ,কামাল গংদের বিরুদ্ধে থানায় অভিযোগ

আলীগঞ্জে রশিদ,কামাল গংদের বিরুদ্ধে থানায় অভিযোগ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ফতুল্লা মডেল থানার আলীগঞ্জে জমি জবর দখল করার অপচেষ্টার কারনে ফতুল্লা মডেল থানায় রশিদ, হান্নান, কামাল,কবির গংদের বিরুদ্ধে পৃথক ভাবে অভিযোগ দায়ের করেছেন নাসিরউদ্দিন ভূইয়া ও নাদিয়া আক্তার নামে দুই জমির মালিক।

ফতুল্লা মডেল থানায় ঢাকা জেলার যাত্রাবাড়ী থানার গবিন্দ্রপুর হাজীনেল এলাকার বাসিন্দা মরহুম গাউছ গোলাম ভূইয়ার পুত্র নাসিরউদ্দিন ভূইয়া উল্লেখ করেন আলীগঞ্জ মসজিদ সংলগ্ন এলাকার মরহুম হাজ্বী বাহার আলীর পুত্র আব্দুল রশিদ ও আব্দুল হান্নান আমার ক্রয়কৃত সাড়ে ২৯ শতাংশ জমি জবর দখল নিয়ে ট্রাক ষ্ট্যান্ড বানানোর পায়তারা করিয়া নানা ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছে। গত ২৬/৮/২০২০ ইং তারিখ বিবাদীগনকে জমিতে পেয়ে জিজ্ঞাসা করিলে গালমন্দ করে মারধর করতে উদ্যত হয় এবং প্রান নাশের হুমকি দিয়ে জমি হতে বের করে দেয়।

আরেক অভিযোগে শান্তিনগর থানার মগবাজার এলাকার মরহুম আতাউর রহমানের স্ত্রী নাদিয়া আক্তার অভিযোগে উল্লেখ করেন,আলীগঞ্জ রেললাইন এলাকার সালাউদ্দিন এর পুত্র কামাল হোসেন ও কবির হোসেন আমার ক্রয়কৃত  ২৫ শতাংশ জমি জবর দখল করার পায়তারা করিয়া ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছে। উক্ত জমিটি মনির হোসেনের নিকট ট্রাকের গ্যারেজ করার জন্য ভাড়া দেই। বিবাদীগন আমার ভাড়াটিয়াকে জমি হতে উচ্ছেদ করার লক্ষে হুমকি প্রদান করছে। কামাল ও কবির ভবিষ্যতে উক্ত সম্পত্তি নিয়ে দাঙ্গা হাঙ্গামা করিতে পারে।

উভয় অভিযোগের তদন্ত ভারের দায়িত্ব দেয়া হয়েছে ফতুল্লা মডেল থানার ( ওসি তদন্ত ) ইন্সপেক্টর শফিকুল ইসলাম কে। তিনি মুঠোফোনে জানান, ২টি অভিযোগের কাগজ হাতে পেয়েছি। একটি অভিযোগের বিষয় সামাজিকভাবে সমাধান হয়েছে কিন্তু নাদিয়ার অভিযোগের বিষয়টি সমাধান হয়নি। সেটা নিয়ে পুলিশ তদন্ত করছে। আপনি প্রয়োজনে হান্নানের সাথে কথা বলেন।

এ বিষয়ে অভিযুক্ত রশিদের ব্যবহৃত মুঠোফোনে ( ০১৯৭২২৭৭৪## ) একাধিকবার ফোন করা হলে তিনি তা রিসিভ করেননি।

এ বিষয়ে অভিযুক্ত মো.হান্নান এর ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি নিয়ে থানায় বসে সমাধান হয়েছে। মুলত জমির মালিক হচ্ছে ৩জন। আমরা তাদের কাছ থেকে জমি ভাড়া নিয়ে চালাচ্ছি। আপনি প্রয়োজনে দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলুন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

৫০ হাজার নবী প্রেমিক নিয়ে মিছিল করবে ইসলামী আন্দোলন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোমবার ( ২৬ অক্টোবর) বেলা ১২ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের  সেক্রেটারি প্রিন্সিপাল মুহাম্মদ সুলতান মাহমুদ বলেন,...
0
Would love your thoughts, please comment.x
()
x