1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

না.গঞ্জে র‌্যাবের অভিযানে করোনা ওষুধ তৈরীর কারখানা থেকে আটক ৩

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪ Time View
rab

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সোনারগাঁয়ে অননুমোদিত কারখানায় করোনা রোগের ঔষুধ তৈরি হচ্ছে !  এমন চাঞ্চল্যকর খবরে র‌্যাব-১১ একটি চৌকস দল চালায় অভিযান । আর খোঁজ নিয়ে জানা যায় ভেজাল ওষুধ কারখানায় । এমন অপকর্মের কারণে ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. নিজাম উদ্দিন (৩৯), মো. খাদেম হোসেন (৩০) ও মো. আমিনুল ইসলাম (১৮)।

মঙ্গলবার  (১ সেপ্টেম্বর) র‌্যাব-১১ থেকে  পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, ৩১ আগস্ট দুপুরে সোনারগাঁ থানাধীন সাদিপুর এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১,

সিপিএসসি এর অভিযান চালায়। এসময় অননুমোদিত কারখানায় করোনা রোগের ভেজাল ও মানহীন ঔষধ তৈরির সময় হাতে নাতে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

কারখানায় তৈরি অবস্থায় ১৮০ গ্রাম ওজনের ১০২ জার ‘নিহারিকা মান্না’ পাউডার নামক ভেজাল ও মানহীন খাদ্যপণ্য উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন সাদিপুর এলাকায় জনৈক ছানোয়ারের বাসা ভাড়া নিয়ে ‘গ্লোবাল গেইন কনজুমার প্রোডাক্টস লিঃ’ নামক ফ্যাক্টরী চালিয়ে আসছিল।

উক্ত ফ্যাক্টরীতে ‘নিহারীকা’ ব্র্যান্ড নাম দিয়ে করোনা রোগের ভেজাল ও মানহীন ঔষধ ‘নিহারিকা মান্না’ পাউডার উৎপাদন করে করোনা রোগের ঔষধ হিসেবে বাজারজাত করে আসছে।

গ্রেফতারকৃত আসামীরা অনুমোদনবিহীন ক্যামিকেল দ্বারা অস্বাস্থ্যকর পদ্ধতিতে ভেজাল দিয়ে খাদ্যপণ্যের গুণগত মান পরিবর্তন করে উৎপাদন ও বিক্রয় করে আসছিল যা জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর ও হুমকিস্বরুপ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, বৈশ্বিক করোনা মহামারীর প্রাদুর্ভাবের পরিস্থিতি কাজে লাগিয়ে সাধারণ জন সাধারণের সরলতার সুযোগ কাজে লাগিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে অসাধু উপায় অবলম্বন করে করোনা রোগের ঔষুধ বলে ‘নিহারিকা মান্না’ পাউডার নামক অননুমোদিত ভেজাল ও মানহীন খাদ্য পণ্য নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় প্রতারণামূলকভাবে সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL