মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
প্রচ্ছদ লিড-২ হোসিয়ারী শ্রমিক ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

হোসিয়ারী শ্রমিক ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ বন্দরে গেঞ্জির হোসিয়ারী শ্রমিক (১৪) কে ধর্ষণের অভিযোগে এক রিক্সা চালককে গ্রেফতার করেছে পুলিশ। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা এবং আদালতে জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৮টায় নাসিক ২১ নং ওয়ার্ড সোনাকান্দা এনায়েতনগর এলাকায় সর্দার বাড়িতে এ ঘটনা ঘটে।

মামলার এজাহারে সুত্রে জানা গেছে,সোনাকান্দা এনায়েত নগর এলাকায় দীর্ঘদিন যাবত পরিবার সহ ভাড়া বাসায় বসবাস করে আসছে রিক্সা চালক ৫ সন্তানের জনক আমিরুল ইসলাম ৩৮)। সে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার ভোলাডাঙা গ্রামের মৃত্ঃজবেদ আলীর পুত্র। তার ১ম স্ত্রী সবিরুন নেছা গ্রামের বাড়িতে থাকে এবং ২য় স্ত্রী ফেরদৌসী বেগম শহরের সম্রাট গার্মেন্টসে চাকরি করে।

প্রায় ২ মাস আগে একই বাড়ীতে ভাড়াটিয়া বাসায় ২ মেয়ে নিয়ে বসবাস শুরু করেন ফাতেমা বেগম। প্রায় ১ মাস আগে অসুস্থ হয়ে ঢাকা হাসপাতালে ভর্তি হন ফাতেমা বেগম। স্বামী না থাকায় দারিদ্র্যতার কারণে বড় মেয়ে ( ১৪) শহরের নয়ামাটি এলাকায় অর্চনা মার্কেটের দোতলায় একটি গেঞ্জির হোসিয়ারীতে কাজ করে।

ঘটনার দিন কাজ শেষে বাসায় ফিরে আসে ভিকটিম। রাত ৮ টার দিকে সে তরকারি আনার জন্য পাশের ভাড়াটিয়া আমিরুলের ঘরে যায়। এসময় একা ঘরে পেয়ে আমিরুল ইসলাম জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে ওই তরুণীকে ধর্ষণ করে। একপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে মেয়েটিকে ছেড়ে দেয় আমিরুল। বিষয়টি আপোষ মিমাংসার চেষ্টা করে ব্যার্থ হয়ে ঘটনার ১২ দিন পরে থানায় মামলা দায়ের করেছেন ভিকটিম হোসিয়ারী শ্রমিকের মা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুদ্দিন ভুইয়া বলেন,মামলার একমাত্র আসামী আমিরুল ইসলাম কে গ্রেফতার করে আদালতে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
0
Would love your thoughts, please comment.x
()
x