1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

যে দেশে ভোটাধিকার নাই সে দেশে গণতন্ত্রে কোথায় থাকে: এ্যাড. আবুল কালাম

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৯ Time View
bmo

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম বলেন, স্বাধীনতার পরবর্তী সময়ে আওয়ামী সরকার দেশের গণতন্ত্র হরন করে এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছিলো। যেটা দেশের প্রথম নির্বাচিত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান পরবর্তী সময় বহু দলীয় গণতন্ত্রে পরিবর্তন করেন। ২০০৬ এর পরবর্তী সময় থেকে দেশের গণতন্ত্র পুনরায় বিলুপ্ত হয়ে গেছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাদ মাগরিব কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

মহানগর মহিলা দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক ও নাসিক ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর আয়সা আক্তার দিনার সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও মসজিদে বিস্ফোরনের ঘটনায় নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং আহতদের সুস্থতা কামনায় আলোচনা সভা ও মিলাদ দোয়ার আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, যে দেশে ভোটাধিকার নাই সে দেশে গণতন্ত্রে কোথায় থাকে। ক্ষমতাশীনদের নেতৃত্বে দেশকে দুর্নীতির আখড়ায় পরিনত করেছে। এখন তারা মসজিদের বিস্ফোরনের ঘটনাকেও ভিন্নখাতে পরিনত করতে চাইছে। আমরা প্রশাসনের কাছে আহবান করবো সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হউক।

এ সময় আরও উপস্থিত ছিলো মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, মহানগর মহিলা দলের যুগ্ম-আহবায়ক জোবাইদা নাসরিন রানী, ডলি আহম্মেদ, মহানগর মহিলা দলের নেত্রী নাসিমা, মিনু, দীপলী মাজেদা, সাহিদা আসমা, মামুনী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL