1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

মসজিদে বিস্ফোরনে নিহত ও আহতদের পরিবারকে আর্থিক সহায়তায় জেলা আ’লীগ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২ Time View
alige

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার তল্লা বায়তুস সালাত জামে মসজিদে মর্মান্তিক অগ্নিকান্ডে নিহত ও আহত ব্যক্তিদের উত্তরাধিকারীদের নিকট আর্থিক সহায়তা প্রদান নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর)সকাল ১১টায় তল্লা বড় মসজিদ ঈদগাহ মাঠে আর্থিক সহায়তার অনুষ্ঠানটি অনুষ্ঠানটিত হয়।

আব্দুই হাই বলেন, আজ আমরা তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরনে নিহত ও আহত পরিবারদের আমাদের জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আর্থিকভাবে সহায়তা করা হচ্ছে।আপনারা জানেন যে আমরা শুধু জেলা কমিটির পক্ষ থেকে এই সহায়তা করা হচ্ছে।

যাতে করে সাহায্যের নাম করে কেউ চাঁদাবাজি করতে না পারে।ইতিমধ্যে আমাদের মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতিটি পরিবারকে ১০ হাজার করে টাকা ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের পক্ষ থেকে ২০ হাজার করে টাকা প্রদান করা হয়।

এড.আবু হাসনাত মোঃশহীদ বলেন বাদল বলেন,তল্লা মসজিদের বিস্ফারণ বিভিন্ন তদন্ত কমিটি গঠন করা হয়েছে।আমরা জানতে চাই আসলে কি হয়েছিলো সেদিন।তদন্ত কমিটির রিপোর্ট আমরা জানতে চাই।আজ আমরা মসজিদে বিস্ফারণে নিহত ৩১ জন ও চিকিৎসাধীন ৫ জনের উত্তরাধিকারীদের হাতে ৩৫ হাজার টাকা এছাড়া সুস্থ্য ২জনকে ১৫হাজার ৫০০ করে মোট ১২ লক্ষ ৯১ হাজার টাকা দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন,আজকের অনুষ্ঠানে শামীম ওসমানের আসা কথা ছিলো কিন্তু তার পুরো পরিবারই করোনায় আক্রান্ত থাকার কারনে আসা হয়নি।আপনারা আমাদের ভাবী সালমা ওসমান লিপি ও তার ছেলের বউ,নাতির জন্য দোয়া করবেন যাতে তারা অতিদ্রুত আরোগ্য লাভ করে।সেই সাথে করোনায় নিহত, আহত ও মসজিদের বিস্ফোরনে নিহত আহতদের জন্য দোয়া করবেন।

বক্তব্য শেষে তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরনে নিহত,আহত ও করোনায় আক্রান্ত ও মৃত্যুবরনকারীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া  ও মাহফিল অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এড.আবু হাসনাত মোঃশহীদ বাদলের সঞ্চালনায় আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র  সহ- সভাপতি মিজানুর রহমান বাচ্চু, ক‌বির উ‌দ্দিন আহ‌ম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ,আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক মো. মীর সোহেল আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডঃ নুরুল হুদা,

জেলা আওয়ামীলী‌গের সদস্য সাবেক সাংসদ কায়সার হাসনাত, আড়াইজার উপ‌জেলা পৌর মেয়র সুন্দরআলী, উপ প্রচার সম্পাদক না‌ছির উ‌দ্দিন, উপদপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবীব, কার্যকারী সদস্য সামসুজ্জামান ভ‌াষা‌নি,মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, জেলা আওয়ামীলীগের সদস্য  ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহামুদ,

সোনারগাঁ থানা আওয়ামী লী‌গের সদস্য আবু, সোনারগাঁ থানা যুবলী‌গের সভাপ‌তি গাজী ম‌জিবুর রহমান, নারায়ণগঞ্জ সিটি ক‌র্পো‌রেশ‌নের ১১ নং ওয়ার্ড আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক জ‌সিম উ‌দ্দিন, ১১ নং ওয়ার্ড যুবলী‌গের সভাপ‌তি চঞ্চল মাহমুদ, ফতুল্লা ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ‌রেহান শরীফ,  মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড সভাপতি ড.এম কামরুজ্জামান প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL