রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-১ প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ প্রয়াত রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটির উদ্যোগে আলোচনা ও পরিচিতি সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার(১৯সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টায় জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলার আয়োজনে আল-জয়নাল প্লাজার জাতীয় পার্টির কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠানটি।

আলোচনা সভাটি জাতীয় মুক্তিযোদ্ধা জেলা কমিটি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেবের সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,জাতীয় শ্রমিক পার্টি সমন্বয়ক এবং ঢাকা-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী মীর আবদুস সবুর আসুদ।

বিশেষ অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃজামাল হোসেন,জহিরুল আলম রুবেল,ভাইস চেয়ারম্যান জাতীয় পার্টি আরিফুর‍ রহমান খান,যুগ্ম মহাসচিব আমির হোসেন ঢালু,মোঃনোমান মিয়া,সমাজ কল্যান সম্পাদক এম এ রাজ্জাক খান।

প্রধান অতিথির বক্তব্যে মীর আবদুস সবুর আসুদ বলেন,গভীর অন্ধকারে ছেয়ে গেছে আমাদের এই মাতৃভূমি।আমাকে নারায়নগঞ্জে আসতে বলা হয়েছিলো আমি আসলাম।আমি এসে দেখে গেলাম কিভাবে অত্যাচার করছে।

এখানে দেখলাম ব্যানারে জাতীয় পার্টির খোকার নাম নাই।এখানে অনেকেই জাতীয় পার্টি করতে চায় কিন্তু তারা ভয়ে করতে পারে না।আমি চেয়ারম্যানের কাছে নারায়নগঞ্জের জাতীয় পার্টির এই বিষয়ে বলবো।

আলোচনা ও পরিচিতি সভার পূর্বে প্রয়াত রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃইসহাক ভুইয়া, জাতীয় পার্টি সদস্য ও জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলার প্রধান পৃষ্ঠপোষকতা মোঃজয়নাল আবেদীন, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি কেন্দ্রীয় কমিটির আহবায়ক মোঃজহিরুল ইসলাম মিন্টু,

যুগ্ম আইন বিষয়ক সম্পাদক জাতীয় পার্টি এড.আব্দুর রশিদ,সহ-সভাপতি  জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি এ এইচ এম শফিউল আলম।বক্তা জাতীয় পার্টি সদস্য বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দীন আহমেদ,মোঃআব্দুল বাতেন,কাকলী আক্তার কাকন,

নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক এড.মজিদ খন্দকার, সদস্য সচিব কাজী দেলোয়ার হোসেন,জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা পার্টির যুগ্ম আহবায়ক মোঃগোলাম কাদির,নারায়ণগঞ্জ জেলা জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃসিরাজুল ইসলাম।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

সোনারগাঁয়ে বিভিন্ন পুজা মন্ডপে জেলা পুলিশের উপহার সামগ্রী বিতরণ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার প্রায় বিভিন্ন পুজা মন্ডপ ঘুরে উপহার সামগ্রী বিতরণ করেন জেলা পুলিশ। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ...
0
Would love your thoughts, please comment.x
()
x