1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪ Time View
japa

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ প্রয়াত রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটির উদ্যোগে আলোচনা ও পরিচিতি সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার(১৯সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টায় জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলার আয়োজনে আল-জয়নাল প্লাজার জাতীয় পার্টির কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠানটি।

আলোচনা সভাটি জাতীয় মুক্তিযোদ্ধা জেলা কমিটি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেবের সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,জাতীয় শ্রমিক পার্টি সমন্বয়ক এবং ঢাকা-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী মীর আবদুস সবুর আসুদ।

বিশেষ অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃজামাল হোসেন,জহিরুল আলম রুবেল,ভাইস চেয়ারম্যান জাতীয় পার্টি আরিফুর‍ রহমান খান,যুগ্ম মহাসচিব আমির হোসেন ঢালু,মোঃনোমান মিয়া,সমাজ কল্যান সম্পাদক এম এ রাজ্জাক খান।

প্রধান অতিথির বক্তব্যে মীর আবদুস সবুর আসুদ বলেন,গভীর অন্ধকারে ছেয়ে গেছে আমাদের এই মাতৃভূমি।আমাকে নারায়নগঞ্জে আসতে বলা হয়েছিলো আমি আসলাম।আমি এসে দেখে গেলাম কিভাবে অত্যাচার করছে।

এখানে দেখলাম ব্যানারে জাতীয় পার্টির খোকার নাম নাই।এখানে অনেকেই জাতীয় পার্টি করতে চায় কিন্তু তারা ভয়ে করতে পারে না।আমি চেয়ারম্যানের কাছে নারায়নগঞ্জের জাতীয় পার্টির এই বিষয়ে বলবো।

আলোচনা ও পরিচিতি সভার পূর্বে প্রয়াত রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃইসহাক ভুইয়া, জাতীয় পার্টি সদস্য ও জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলার প্রধান পৃষ্ঠপোষকতা মোঃজয়নাল আবেদীন, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি কেন্দ্রীয় কমিটির আহবায়ক মোঃজহিরুল ইসলাম মিন্টু,

যুগ্ম আইন বিষয়ক সম্পাদক জাতীয় পার্টি এড.আব্দুর রশিদ,সহ-সভাপতি  জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি এ এইচ এম শফিউল আলম।বক্তা জাতীয় পার্টি সদস্য বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দীন আহমেদ,মোঃআব্দুল বাতেন,কাকলী আক্তার কাকন,

নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক এড.মজিদ খন্দকার, সদস্য সচিব কাজী দেলোয়ার হোসেন,জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা পার্টির যুগ্ম আহবায়ক মোঃগোলাম কাদির,নারায়ণগঞ্জ জেলা জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃসিরাজুল ইসলাম।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL