শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
প্রচ্ছদ লিড-৪ আলাউদ্দিন জিহাদীর শাস্তি চাইলেনঃ আব্দুল আউয়াল

আলাউদ্দিন জিহাদীর শাস্তি চাইলেনঃ আব্দুল আউয়াল

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ আলাউদ্দিন জিহাদীর শাস্তি দাবি করলেন মাওলানা আব্দুল আউয়াল। মঙ্গলবার দুপুরে পঞ্চবটি অকবর কনভেনসন সেন্টারে আল্লামা শফী ও মসজিদে বিস্ফোরণে নিহতের স্মরণে দোয়া মাহফিলে তিনি এ দাবি জানান।

তিনি বলেন, মানুষের মৃত্যুর পর তাকে নিয়ে সমালোচনা করা ঠিক নয়। আল্লামা শাহ আহমদ শফী(রহ:) মৃত্যুর পর আলাউদ্দিন জিহাদীর তার ফেসবুক আইডিতে কটূক্তি করেছেন। এ ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করেছে। আমি দাবি জানাচ্ছি দ্রুত সময়ের মধ্যে আলাউদ্দিন আজাদীকে বিচারের মুখোমুখি করার।

এসময় দূঘর্টনা কবলিত মসজিদ খুলে দেয়া দিয়ে মুসল্লিদের নামাজ গড়ার সুযোগ করে দেয়ারও দাবি জানান।

সংগঠনের সভাপতি মাওলানা আবুল হোসাইনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদেও খতিব মাওলানা আব্দুল আউয়াল, এসময় বক্তব্য রাখেন শাইখুল হাদিস মুফতী আব্দুস সবুর কাসেমী, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত আলী,

ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, সংগঠনের সাধারন সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল সাফি,সহ-সভাপতি রফিকুল ইসলাম মাদানী, উপদেষ্টা মাওলানা মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শহিদুল্লা, মাওলানা আবুল হাসান, মাওলানাআল আমিন,হাফেজ দিদারুল ইসলাম, মুফতী ওমর ফারুক প্রমুখ।

এসময় মসজিদ বিস্ফোরণে নিহত ১৬ ও আহত ২টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এসময় মসজিদে বিস্ফোরণে নিহত ও আল্লামা আহমদ শফীর মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x