শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
প্রচ্ছদ লিড-৪ সরকারের কাছে মানুষের ইজ্জত আব্রু নিরাপদ নয়: চরমোনাই পীর

সরকারের কাছে মানুষের ইজ্জত আব্রু নিরাপদ নয়: চরমোনাই পীর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর  পীর সাহেব চরমোনাই বলেন, স্বামীর সামনে নিজের স্ত্রীর সম্ভ্রম নষ্ট হওয়া কতটা কষ্টের সেটা ভাষায় প্রকাশ করা যায় না।

সিলেটের এম.সি কলেজে ছাত্রলীগ কর্তৃক গৃহবধু ধর্ষণের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পীর সাহেব চরমোনাই বলেন, সরকারের কাছে মানুষের ইজ্জত আব্রু নিরাপদ নয়। তাদের ছত্রছায়ায় বিভিন্ন কর্মকর্তা দুর্নীতির মহোৎসব করে চলেছে। ছাত্রলীগের নোংরা রাজনীতি ও চরিত্র বিধ্বংসী কার্যকলাপে দেশবাসী অতিষ্ট। এটা কখনও বরদাশত করা যায় না।

রবিবার বিকাল ৪টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুর হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় শাইখুল ইসলাম আল্লামা শাহ্ আহমাদ শফী রহ. ও তল্লা মসজিদে সংঘটিত দুর্ঘটনায় শহীদদের রূহের মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব চরমোনাই উপরিউক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, শাইখুল ইসলাম আল্লামা আহমাদ শফি রহ. ছিলেন উপমহাদেশের একজন প্রখ্যাত প্রবীণ আলেম। তার ইন্তেকালে আমাদের মাথার উপর থেকে বড় একটি ছায়া আজ সরে গেলে। আল্লাহ তাআলা হযরতকে জান্নাতের উচ্চস্তর দান করেন আমরা সেই দোয়া করি। পাশাপাশি তল্লা মসজিদে নিহতদের শাহাদাতের মর্যাদা কামনা করছি এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করছি।

শোকসন্তপ্ত পরিবারকে আল্লাহপাক ধৈর্য ধারণ করার তাওফিক দান করেন। দোয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব আলহাজ¦ আমিনুল ইসলাম, কেন্দ্রীয় দফতর সম্পাদক মাও. লোকমান হোসাইন জাফরী, ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ¦ মাও. আনোয়ার হোসাইন জিহাদী, সাবেক মেয়র প্রার্থী মুফতী মুহাম্মাদ মাসুম বিল্লাহ প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আজ সকাল ১০টা থেকে নগর কার্যালয়ে সকল দায়িত্বশীল ও সদস্যদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। পরিশেষে নিহতদের মাগফিরাত কামনা, দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মুনাজাত করা হয়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x