Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড-৪ পাগলায় চাঁদাবাজীর বিরুদ্ধে রিক্সা চালক ইউনিয়নের বিক্ষিাভ

পাগলায় চাঁদাবাজীর বিরুদ্ধে রিক্সা চালক ইউনিয়নের বিক্ষিাভ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: পাগলা বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক বাচ্চু পরিবহন শ্রমিকের কে এমন মন্তব্য করে নারায়ণগঞ্জ সদর উপজেলার রিক্সা চালক ইউনিয়নের সাধারন সম্পাদক আজিজুল বলেন, আমরা পরিবহন শ্রমিকের নেতারা যারা আছি সবাই চাই পাগলা বাজার যানজটমুক্ত হোক এই জন্য আমারা তিন বছর ধরে আমাদের শ্রমিক সংগঠনের পক্ষ থেকে প্রতিদিন ২ জন যানজট মুক্ত করতে কাজ করছে।

কিছুদিন আগে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন পাগলা বাজার ব্যবসায়ী সমিতির লোকজনকে নিয়ে একটি সভা করেছেন। সেই সভায় পাগলা বাজার ব্যবসায়ী সমিতির লোকজনকে দায়িত্ব দেওয়া হয়েছিল দিনে পাগলা-দেলপাড়া রাস্তায় ট্রাক যেন না ডুকে। কিন্তু আমারা দেখছি পাগলা বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান বাচ্চুর নেতৃত্বে পাগলা-দেলপাড়া রাস্তায় ট্রাক ডুকিয়ে ট্রাক থেকে টাকা তোলা হচ্ছে। এমনকি এই রাস্তায় চলাচলরত অটোরিক্সা থেকে তারা চাঁদা তোলার পায়তারা করছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকালে পাগলা বাজার এলাকায় চাঁদাবাজ মাহাবুবুর রহমান বাচ্চুর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল শেষে পথ সভায় এসব কথা বলেন তিনি।

আজিজুল হক আরো বলেন, এই এলাকার হাজার হাজার ব্যাটারিচালিত রিক্সা চলছে। আমরা এই অটো রিক্সার জন্য দিনের পর দিন আন্দোলন করেছি। পুলিশের হাতে মার খেয়েছি শুধু মাত্র শ্রমিকদের জন্য। আজ চাঁদাবাজ মাহাবুবুর রহমান বাচ্চু অটোরিক্সা থেকে চাঁদা উত্তোলন করার পায়তারা করছে।

কে এই বাচ্চু, আমি বাচ্চুকে সাবধান করে দিচ্ছি আপনি অটো চালকদের কাছ থেকে চাঁদা তোলার স্বপ্ন দেখিয়েনা। যদি এর পরেও আপনি অটোচালকদের উপরে আপনার কোন লোক হামলা করে তাহলে আপনাকে ছাড় দেওয়া হবেনা। যত রিক্সা চালক এবং মালিকরা আছে সবাই আপনার বিরুদ্ধে আন্দলোনে যেতে বাধ্য হবো।

আমরা এই বিষয়টি ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনকে জানিয়েছি।তিনি আমাদেরকে বলেছেন বিষয়টি তিনি দেখবেন।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, আব্দুল জব্বার, আনোয়ার হোসেন, স্বপন, সুলতান, শরিফ, আনোয়ারুল কবির, মতি প্রমুখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x