1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

ধর্ষণকারীরাই রাতের আধারে ভোট দিয়ে সরকারকে নির্বাচিত করেছে: সেন্টু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১০১ Time View

## অবৈধ সরকারের ধর্ষণকারীদের বিচার করতে ভয় পায়: এ্যাড. জাকির

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিলেটে এমসি কলেজে ও নোয়াখালি বেগমগঞ্জের গৃহবধুকে ধর্ষণ এবং বিবস্ত্রকারীসহ সারা দেশে নারী নির্যাতনকারীদের শাস্তির দাবি মানববন্ধন কর্মসূচি পালন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ১০ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিবেসে মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু তার বক্তব্যে বলেন, বড় দুঃখের সাথে বলতে হচ্ছে ধর্ষণের বিচারের দাবিতে আমাদের মানববন্ধন করতে হচ্ছে।

কারন আমাদের মা, বোন, স্ত্রী আমাদের সবচেয়ে বড় আমানতের বস্তু। সেই মা বোনরা আজ বর্তমান ক্ষমতাশীনদের যুব ও ছাত্র সংগঠনের কুলাঙ্গার নেতৃবর্গদের হাতে ধর্ষিত হচ্ছে। দুঃখের সাথে বলতে হয় ছাত্রলীগের এক নেতা ১৯৯৮ সালে ১০১ জন নারীকে ধর্ষণ করে সেঞ্চুরী উদযাপন করেছিলো। সেই দিন যদি  ঐ ধর্ষণকারীর বিচার হতো। তাহলে  যুব ও ছাত্রলীগের কোন নেতা এই ধর্ষণের সাথে জরিত হতো না।

তাই আমি সকলকে আহবান করবো দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে ধর্ষণকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমরা গণতন্ত্রে বিশ্বাসী দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে রাতের আধারে নির্বাচিত সরকার কখনই জনগনের কল্যান বয়ে আনতে পারে না।

কারন এই সমস্ত কুলাঙ্গার ধর্ষণকারীরাই রাতের আধারে জাল ভোট দিয়ে সরকারকে নির্বাচিত করেছে। তাই তাদের বিচার করার ক্ষমতা সরকার হারিয়ে ফেলেছে।

তাই আসুন দেশের জনগনের অধিকার আদায় করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে।

প্রশাসনের কাছে আহবান জানিয়ে তিনি বলেন, ধর্ষণকারী যেই হউক তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করুন।

সভাপতির বক্তব্যে এ্যাড. জাকির বলেন, এই অবৈধ সরকারের গুন্ডা বাহিনীরাই ধর্ষণের সাথে জড়িত। এরা কারো ভাই, কারো বাবা, কারো ছেলে হতে পারে না। অবৈধ সরকার এদেশের জনগনের রায়কে ভয় পায় বলেই ধর্ষণকারী ঐসব কুলাঙ্গারদের দিয়ে রাতের আধারে ভোট ডাকাতি করেছে। তাই তারা এই ধর্ষণকারীদের বিচার করতে ভয় পায়।

তিনি আরও বলেন, এই অবৈধ সরকারের কারনে প্রশাসন দেশে সঠিক ভাবে আইন পরিচালনা করতে পারছে না। দেশে আজ ভোটাধিকার, গণতন্ত্র, মানুষের বাকস্বাধীনতা নাই। আজকের এই দিন দেখার জন্য দেশ স্বাধীন করা হয় নাই।

মানুষের অধিকার আদায়ের লক্ষে দেশ স্বাধীন করা হয়ে ছিলো। কিন্তু অবৈধ সরকার রাতের আধারে ভোটচুরি করে ক্ষমতায় বসেছে। রাতের আধারের সরকার কখনই জনগনের মঙ্গলজনক কাজ করতে পারে না।

তাই এই অবৈধ সরকার থেকে দেশ ও জাতিকে রক্ষার জন্যই পুনরায় আরেকটি যোদ্ধ ঘোষণা করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলো, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাড. রফিক আহম্মেদ, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, হাজী ফারুক হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল ইসলাম সজল, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার,

মহানগর বিএনপি নেতা এ্যাড. আনিছুর রহমান মোল্লা, ডা. মুজিবুর রহমান, এ্যাড. সামাদ মোল্লা, রিপন আহম্মেদ, এ্যাড. তরিকুল ইসলাম বুল বুল, মাহমুদ, মাকিদ মোস্তাকিম শিপলু, শওকত আলী লিটন, আল আরিফ, কামাল হোসেন, হারুন শেখ, আব্দুর রহমান, আনোয়ার হোসেন, হুমায়ুন কবির বুলবুল, শহীদ মেম্বার, শফিউদ্দিন জুয়েল,

মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, জামাই মনির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL