শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
প্রচ্ছদ লিড-৩ সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় দোকান ভাংচুর

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় দোকান ভাংচুর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে দোকানের বকেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে বসতবাড়ি ও দোকানপাট ভাংচুর এবং লুটপাটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উভয় পক্ষের ২ জন নারীসহ ৫ জন আহত। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়,উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের আইয়ুবের কাছে দোকানদার মিন্টু তার দোকান হইতে বকেয়া মালমাল ক্রয়ের টাকা চাইলে আইয়ুব ক্ষিপ্ত হয়ে দোকানদার মিন্টুকে চর থাপ্পর দেয়। এসময় পাশ্ববর্তী দোকান মালিক আকরাম আলী চর থাপ্পরের প্রতিবাদ করেন।

রোববার রাতে দেনাদার আইয়ুবের পক্ষে আল আমিন ও বাদসার নেতৃত্বে ৩০-৩৫ জন ধারালো ছেনাদা,দা,লোহাররড,কাঠের ও বাঁশের লাঠিসােঠা সহ দেশীয় অস্ত্র সজ্জিত হইয়া অতর্কিত হামলা করিয়া আকরাম আলীর বাড়ি-ঘর ও দোকানপাট ভাংচুর লুটপাট ও মারধর করে। এতে আহত হোন আকরাম আলী,শিউলী বেগম,সেতেরা বেগম ও দোকানদার মিন্টু। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন।

আসামিরা হলেনআলআমিন, আইয়ুব, সুরুজ মিয়া, আলী, জাকির, আইয়ুব নবী,  শিপু, পারু, জসিম, বাদশা সালামত ও কাসেম এ ঘটনায় ৪০ টি বাড়ীঘর বিল্ডিংয়ের গ্লাস , আসবাবপত্র ভাংচুর ও দোকান লুটপাটে স্বর্নালংকার ও নগদ অর্থসহ ক্ষতিসাধন উল্লেখ করেন ত্রিশ লাখ টাকার এবং দুই লাখ টাকা মূল্যের ২ টি গৃহ পালিত গাভী নিয়া যায় ।

রাতেই আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ক্ষতিগ্রস্ত আকরাম আলীর ভাই মাঈন উদ্দিন সোমবার দুপুরে বাদি হয়ে সোনারগাঁও থানায় ১১ জনের নামে লিখত অভিযোগ করেন।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন,এ ঘটনায় উভয় পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x