রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-৩ নগরীতে ৩ টি প্রতিষ্ঠানকে একলক্ষ দশ হাজার টাকা জরিমানা

নগরীতে ৩ টি প্রতিষ্ঠানকে একলক্ষ দশ হাজার টাকা জরিমানা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জে জেলার সুনামধন্য রেস্টুরেন্ট হোয়াইট হাউজ, সুগন্ধা ফুড প্রোডাক্ট ও মেলা ফুড ভিলেজকে  ১,১০,০০০/- (একলক্ষ দশ হাজার ) টাকা জরিমানা আরোপ ও আদায় করে জাতীয় ভোক্তা অধিকার।

মঙ্গলবার (১৩ অক্টোবর)সকাল থেকে এই বাজার অভিযানটি জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলা উপ-পরিচালক মোঃসেলিমুজ্জামানের নেতৃত্বে পরিচালিত হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশনার প্রেক্ষিতে সদর উপজেলা, চাষাড়া,  জামতলা ও গলাচিপা এলাকায় অভিযান পরিচালনা করে প্যাকেটজাত পণ্যের গায়ে মেয়াদউর্ত্তীন তারিখ না থাকা,

ফ্রিজে রান্নাকরা বাসি খাবার ও অপরিস্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি করার দায়ে ভোক্তা অধিকার  সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৩ ধারা অনুযায়ী হোয়াইট হাউজ রেস্টুরেন্টকে  ৪০,০০০/-(চল্লিশ হাজার), ৩৭  ধারা অনুযায়ী সুগন্ধা ফুড প্রোডাক্ট রেস্টুরেন্টকে  ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) এবং ৪৩  ধারা অনুযায়ী মেলা ফুড ভিলেজ রেস্টুরেন্টকে  ২০,০০০/-(বিশ হাজার)টাকা জরিমানা আরোপ  ও আদায় করা হয়।

বাজার অভিযানের সময়  উপস্থিত থেকে সহযোগিতা করেন জেলা ক্যাব, চেম্বার অব কমার্স, জেলা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আমরা এখনো করোনা সংকট কাটিয়ে উঠতে পারিনি: সেলিম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: মাইক্রো ফাইবার গ্রুপ এর চলমান শ্রম বিশৃঙ্খলা পরিস্থিতির নিরসনকল্পে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৫...
0
Would love your thoughts, please comment.x
()
x