Wednesday, October 14, 2020
প্রচ্ছদ শহর সাংবাদিককে প্রকাশ্যে হত্যা এটা জাতির জন্য অমঙ্গল জনক

সাংবাদিককে প্রকাশ্যে হত্যা এটা জাতির জন্য অমঙ্গল জনক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাত হোসেন রুপু ও সাধারণ সম্পাদক রবিউল আউয়াল এক বিবৃতিতে বলেন, সাংবাদিকারা জাতির বিবেক তাদের অক্লান্ত পরিশ্রমের কারনেই ঘরে বসে সারা বিশ্বের সংবাদ আমরা পেয়ে থাকি।

সেই সাংবাদিককে প্রকাশ্যে হত্যা এটা জাতির জন্য অমঙ্গল জনক। আর এই হত্যার সাথে যারা জড়িত তারা দেশ ও জাতির শত্রু। অথচ গত দুই দিন পুর্বে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন এলাকায় প্রকাশ্যে সংবাদ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে কিছু স্বার্থান্বেষী মহল।

বিবৃতিতে তারা আরও বলেন, গত ১৩ই অক্টোবর নারায়ণগঞ্জের একটি অনলাইন পোর্টালে এই হত্যার সাথে জড়িত প্রধান আসামীর সাথে আমাদেরকে জরিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে। তা সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। রাজনৈতিক ভাবে আমাদের হেয়প্রতিপন্ন করার জন্য কিছু কুচক্রিমহল গণমাধ্যম কর্মীদের মিথ্যা ও বিভ্রান্তি মূলক তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে।

রাজনৈতিক নেতৃত্ব দেয়ার সুবাদে অনিচ্ছা থাকা সত্ত্বেও আমাদেরকে অনেকের সাথে ছবি তুলতে হয়। সেই ছবিকে পুজি করে কিছু কুচক্রিমহল গণমাধ্যম কর্মীদের মিথ্যা ও বিভ্রান্তি মূলক তথ্য দিয়ে সাংবাদ প্রকাশ করিয়ে, আমাদেরকে রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করে হচ্ছে।

এই হত্যা মামলার প্রধান আসামী তুষার আহম্মেদ জয় জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা এবং মহানগর শাখার থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের সাধারণ সদস্য পদেও অন্তর্ভুক্ত নয়। তার সাথে আমাদের রাজনৈতিক কোন সম্পর্ক নেই।

গণমাধ্যমে এই ধরনের সংবাদ প্রকাশ করায় আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এই হত্যার সুষ্ঠু বিচার দাবি করছি।