মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
প্রচ্ছদ লিড-৪ আড়াইহাজারে ছোট ভাইয়ের প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে বড় ভাই সহ আটক ৩

আড়াইহাজারে ছোট ভাইয়ের প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে বড় ভাই সহ আটক ৩

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জে ছোট ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে এক মাদরাসাছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে বড় ভাই ও বন্ধুর বিরুদ্ধে। এই অভিযোগে পুলিশ মাদরাসাছাত্রীর মায়ের করা মামলায় সেই দুই ভাইসহ তিনজনকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার রাতে আড়াইহাজারের ব্রাহ্মন্দী এলাকা থেকে গণধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী এলাকার মোতালিবের দুই ছেলে নজরুল (২৫) ও বাদল (৩৭) এবং একই এলাকার মধ্যপাড়ার আবুল হোসেনের ছেলে মুছা (২৪)।

মামলার সূত্রে জানা গেছে,গণধর্ষণের শিকার কিশোরী আড়াইহাজার উপজেলার ডহর মারুয়াদী এলাকার স্থানীয় একটি মহিলা মাদরাসার অষ্টম শ্রেণীর আবাসিক ছাত্রী। কিশোরীর সাথে নিজের নাম-পরিচয় গোপন করে সাগর নামে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে অভিযুক্ত নজরুল। গত ১২ অক্টোবর সকালে ওই কিশোরী মাদরাসা থেকে বাসায় এলে সন্ধ্যা ৭টায় পরীক্ষার ফি দিয়ে মাদরাসায় পাঠিয়ে দেন তার মা।

আধা ঘণ্টা পর কিশোরীর মা মাদরাসায় গিয়ে জানতে পারেন তার মেয়ে মাদরাসায় যায়নি। বাসা থেকে বেরিয়ে কিশোরী অভিযুক্ত নজরুলের সাথে দেখা করলে তার পরিচয় প্রকাশ পায়। প্রতারণা করে নিজের পরিচয় গোপন করায় কিশোরী চলে আসার চেষ্টা করলে নজরুল বাধা দেয় এবং ধর্ষণের চেষ্টা করে।

পরে নজরুলের বড় ভাই বাদল ও মুছা কিশোরীকে দেখতে পেয়ে কিশোরীকে বাড়িতে পৌঁছে দিবে বলে নজরুলকে তাড়িয়ে দেয়। পরে রাত সাড়ে ৮টার দিকে ব্রাহ্মন্দী এলাকার রবিন্দ্র বাবুর পুকুর পাড়ের একটি জঙ্গলে নিয়ে পালাক্রমে বাদল ও মুছা ধর্ষণ করে কিশোরীকে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গণধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

৫০ হাজার নবী প্রেমিক নিয়ে মিছিল করবে ইসলামী আন্দোলন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোমবার ( ২৬ অক্টোবর) বেলা ১২ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের  সেক্রেটারি প্রিন্সিপাল মুহাম্মদ সুলতান মাহমুদ বলেন,...
0
Would love your thoughts, please comment.x
()
x