1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

দেশব্যাপী ধর্ষন ও কিশোর গ্যাংয়ের উথ্যানের বিরুদ্ধে ইসলামী ছাত্রসেনা রূপগঞ্জ উপজেলার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৬৩ Time View
islamik

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ইসলামী ছাত্রসেনা রূপগঞ্জ উপজেলার উদ্যোগে দেশব্যাপী কওমি মাদ্রাসারশিক্ষকদের দ্বারা চলমান বলৎকার ধর্ষন ও কিশোর গ্যাংয়ের উথ্যানের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (১৯শে অক্টোবর) বিকাল ৩টায় পিতলগঞ্জ বাজার,রূপগঞ্জ নারায়ণগঞ্জে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত প্রধান অতিথি হিসেবে ছিলেন ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা সভাপতি রাহাত হাসান রাব্বী।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশে ৯০ ভাগ মানুষ মুসলমান। আমরা বাংলার মুসলমান ইসলামকে ভালোবাসি কারন ইসলাম শান্তি প্রিয় মানুষের ধর্ম। আমরা আল্লাহকে ভালোবাসি আর রাসূল (সাঃ) কে মহাব্বত করি। কিন্তু অত্যান্ত দুঃখের বিষয়, অত্যান্ত প্ররিতাপের বিষয়, সেই আল্লাহ- রাসূলের কথা বলে, কোরআনের কথা বলে, হাদিস, ইজমা- কিয়াসের কথা বলে জায়গায় জায়গায় কওমি মাদ্রাসা ব্যাঙের ছাতার মত গড়ে উঠেছে।

কওমি মাদ্রাসা তৈরি হচ্ছে ভালো কথা কিন্তু ছোট ছোট বাচ্চা শিশুদের কেন বলাৎকার করা হচ্ছে ? যদি দেশে নারীদের ইজ্জত রক্ষায় সরকার ধর্ষকদের সর্বউচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইন করতে পারে তবে কওমি মাদ্রাসায় বলাৎকার কারী ঐ সমস্ত কুলাংগার শিক্ষকনামী শয়তানদের কেন সর্বউচ্চ শাস্তি মৃত্যুদন্ড ফাঁসির আইনের বিধান করছে না সরকার বলে মন্তব্য করেছেন ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলার সভাপতি রাহাত হাসান রাব্বি।

বক্তব্যে রাহাত হাসান আরো বলেন, সারা বাংলাদেশে ধর্ষণের বিরুদ্ধে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা সহ বিভিন্ন সংগঠন দল মত নির্বিশেষে ধর্ষকদের সর্বউচ্চ শাস্তির জন্য আন্দোলন করেছে, সেই আন্দোলনের ফলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধর্ষকদের সর্বউচ্চ শাস্তি মৃত্যুদন্ড ঘোষণা দিয়েছেন। সেই কারনে আমরা ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীর পক্ষ হতে এবং ইসলামী ছাত্রসেনা সংগঠনের পক্ষ হতে তাকে ধন্যবাদ জানাই।

পাশাপাশি আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবী জানাই বাংলাদেশের বিভিন্ন জায়গায় কওমি মাদ্রাসায় একের পর এক সংগঠিত বাচ্চা শিশুদের বলাৎকারের ঘটনায় আপনি একটি দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন। অন্যথায় দিন দিন ধর্ষণ, বলাৎকারের মত নিক্রিষ্ট ঘটনা আরো বৃদ্ধি পাবে। আর যেন এরূপ ঘটনা কওমি মাদ্রাসার শিক্ষকরা না করতে পারে সেই ব্যাপারে আইন প্রণয়ন করুন। পরিশেষে বাংলাদেশে চলমান আরেকটি সমস্যা রয়েছে কিশোর গ্যাং।

এই কিশোর গ্যাং কারা ? তারা কার ছত্র-ছায়ায় সমাজে বিভিন্ন অপকর্ম গুলো করছে। রাজনৈতিক দলের নেতা, সরকার ও বিরোধী দলীয় বিভিন্ন জনপ্রতিনিধি এবং সন্ত্রাসীর ছত্র ছায়ায় অল্প বয়সি কিশোর’রা জড়িয়ে পড়ছে সমাজ ও রাষ্ট্র বিরোধী কাজে। তাই এই কিশোর গ্যাংদের প্রতিরোধ করতে সরকারকে এখনই পদক্ষেপ গ্রহণ করতে হবে। আমরা শাস্তি প্রিয় মুসলমানরা উপরোক্ত বিষয়ে সরকারকে সহায়তা করার প্রতিশ্রুতি জানাই।

 মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিজবুর রাসূল (সাঃ) রূপগঞ্জ উপজেলার সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল হোসাইন আল আবেদী। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর রূপগঞ্জ উপজেলার আহবায়ক দেওয়ান জহিরুল ইসলাম আবেদী, মোঃ হাসান মোল্লা-অর্থ সম্পাদক হিজবুর রাসূল(দঃ) রূপগঞ্জ উপজেলা, ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক- রিদওয়ানুল ইসলাম নিবিড়।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা নবী নেওয়াজ,ইমাম ও খতিব মধুখালি কেন্দ্রীয় জামে মসজিদ। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা নজরুল ইসলাম আল-আবেদী, দপ্তর সম্পাদক হিজবুর রাসূল কমিটি রূপগঞ্জ উপজেলা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, মোঃ মেহেদী হাসান-সাধারণ সম্পাদক ইসলামী ছাত্রসেনা রূপগঞ্জ উপজেলা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL