1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

সাংবাদিক ইলিয়াস হত্যার খুনিদের ফাঁসির দাবীতে মানুষের ঢল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৪৫ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সকাল থেকে চলমান গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করেই সাংবাদিক শেখ ইলিয়াস হত্যার খুনি মাসুদ প্রধানসহ  বাকী আসামীদের দ্রুত গ্রেফতার ও ফাঁড়ির দাবীতে মানববন্ধন হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে জিওধরা চৌরাস্তা বাজারে নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবার ও এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, দৈনিক দেশ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক মাসুদুর রহমান দিপু, দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক, জিওধরা এলাকার আসাদ মাস্টার, আব্দুল মোতালিব, নয়ানগর এলাকার আসলাম, রয়েল, তাওলাদ হোসেন, নুর আলম ও মুন্না।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক শেখ ইলিয়াস হত্যার খুনি মাসুদ প্রধানের নির্দেশে প্রকাশ্যে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়। আজকে এই মাসুদ প্রধানকে নাকি পুলিশ খুঁজে পায়না, পুলিশ যদি চায় ২৪ ঘন্টা লাগে না আসামীদের গ্রেফতার করতে। পুলিশ কেন আসামীদের গ্রেফতার করছে না, খুনিদের টাকার কাছে কি পুলিশ বিক্রি হয়ে গেছে। আপনাদের শেষ বারের মত অনুরোধ করে বলছি দ্রুত খুনিদের গ্রেফতার করুন নয়তো আমরা বৃহত্তর আন্দোলন কর্মসূচী দিবো। প্রয়োজনে রাজপথে নাম, সকল কিছু বন্ধ করে দিবো।

বক্তারা আরও বলেন, খুনি মাসুদ প্রধানের শশুড় ও শাশুড়িকে আটক করে পুলিশের হেফাজতে রাখেন তাহলে দেখবেন মাসুদ প্রধান এসে পড়বে। এই শশুড় ও শাশুড়ি সব কিছু জানেন মাসুদ কোথায় আছে, তাদের চাপ প্রয়োগ করেন। কিন্তু আপনারা খুনিদের গ্রেফতারের তো দূরের কথা ঠিক মত তদন্তও করছে না। এই মাসুদ প্রধান পুরো এলাকাটা জালিয়ে ফেলেছে, তাদের কাছে সবাই জিম্মি ছিলো। সে কার সেল্টারে এসব অপকর্ম করতো আপনার তা জানেন কিন্তু কোন ব্যবস্থা নিচ্ছেন না। তারা যদি কোন ক্রমে ছাড়া পেয়ে যায় এবং জামিনে আসে তাহলে এই এলাকায় আর ঢুকতে দেয়া হবে না।

নিহত সাংবাদিক শেখ ইলিয়াসের পরিবার ছাড়াও চলমান গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করেই মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ গ্রহন করেন জিওধরা, আদমপুর ও নয়ানগর এলাকার শতশত নারী পুরুষ। 

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL