29 C
Nārāyanganj
বুধবার, অক্টোবর ২০, ২০২১

৪র্থ বর্ষে পদার্পণ করলো আইপি টেলিভিশন প্রাইম টিভি বাংলা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ৪র্থ বর্ষে পদার্পণ করলো দেশের জনপ্রিয় আইপি টেলিভিশন প্রাইম টিভি বাংলা। শুরু থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ ও ভিন্নধর্মী অনুষ্ঠান সম্প্রচারের মাধ্যমে ইতিমধ্যে দর্শকের মনে জায়গা করে নিয়েছে এই বেসরকারি টেলিভিশন।

আগামী দিনে ভিন্নধর্মী অনুষ্ঠান সম্প্রচারের মাধ্যমে দর্শকদের সামনে হাজির হওয়ার প্রত্যাশা প্রাইম টিভি বাংলা পরিবারের।

নতুন প্রজন্মের বিনোদন মাধ্যম এই শ্লোগান ধারণ করে বাংলাদেশে হাঁটি হাঁটি পা পা করে প্রাইম টিভি বাংলা ১০ নভেম্বর, ৪র্থ বর্ষে পদার্পণ করেছে।নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হচ্ছে প্রাইম টিভি বাংলা’র তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান।

শুরু থেকেই বস্তুনিষ্ঠু সংবাদ ও ভিন্নধর্মী অনুষ্ঠান সম্প্রচারের মাধ্যমে প্রাইম টিভি বাংলা দর্শকের মনে জায়গা করে নিয়েছে। বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য ও মুক্তিযুদ্ধের চেতনার কথা বিশ্বজুড়ে ছড়িয়ে দেয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে চলছে প্রাইম টিভি বাংলা।

প্রাইম টিভি বাংলা দেশবাসীর কাছে হয়ে উঠেছে প্রাণের চ্যানেল। আগামী দিনে এর ধারাবাহিকতা ধরে রাখবে বলে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান অরুন বেগী। গত তিনি বছরের ধারাবাহিকতা ধরে রেখে আরও ভালো কিছু দর্শকদের জন্য নিয়ে আসার কথা জানান প্রাইম টিভি বাংলার চেয়ারম্যান।

৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে দর্শক, বিজ্ঞাপনদাতা ও ক্যাবল অপারেটরসহ সকল শুভানুধ্যায়ীদের প্রাইম টিভি বাংলা পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে অভিনন্দন ও শুভেচ্ছা।( প্রেস বিজ্ঞপ্তি)

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x