29 C
Nārāyanganj
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

অ্যান্টিক প্রথম আলোকচিত্রী প্রতিযোগিতায় পুরষ্কার পেয়েছেন তরুন সাংবাদিক পাভেল হক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত অ্যান্টিক প্রথম আলোকচিত্রী প্রতিযোগিতা-২০২০ এ ৪র্থ স্থান অধিকার করে বিজয়ী হয়ে পুরুষ্কার পেয়েছেন বিপি নিউজের ম্যানেজিং ডিরেক্টর ও দৈনিক অগ্রবানীর চিফ ফটো জার্নালিস্ট তরুন সাংবাদিক পাভেল হক।

শনিবার(২৫ সেপ্টেম্বর)নারায়নগঞ্জের আলী আহম্মেদ চুনকা পাঠাগারের মিলনায়তনে আয়োজিত পদর্শনী ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জনাব লিয়াকত হোসেন খোকা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠান  উদ্বোধন করেন বিকেএমইএ এর প্রথম সহ-সভাপতি জনাব মোহাম্মদ হাতেম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রয়টার্স এর সিনিয়র ফটো সাংবাদিক এ বি এম রফিকুর রহমান,নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জনাব খন্দকার শাহ আলম,

নাসিক কাউন্সিলর জনাব নাজমুল আলম সজল, সোনারগা উপজেলা আওয়ামিলীগ এর যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,বিশিষ্ট লেখক জনাব তারাপদ আচার্য, বাংলাদেশ এমপ্লয়িজ এসোসিয়েশনের সহ-সভাপতি জনাব লোকমান আহমেদ। 

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব কাশেম জামাল। অ্যান্টিক প্রথম আলোকচিত্রী প্রতিযোগিতায় তরুন সাংবাদিক পাভেল হক অংশগ্রহণ করেন এবং তার  নিজ হাতে তোলা দমকল বাহিনীর অগ্নিনির্বাপন এর ছবিটি ৪র্থ স্থান অধিকার করেন। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে পাভেল হক এর হাতে ক্রেস্ট, সনদ এবং প্রাইজমানি তুলে দেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও বিকেএমইএ এর প্রথম সহ-সভাপতি জনাব মোহাম্মদ হাতেম।

পুরুষ্কার গ্রহনের পর পাভেল হক তার প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং বলেন প্রথমেই আল্লাহর দরবারে লাখ লাখ শুকরিয়া আদায় করছি।এতগুলো সিনিয়রদের মাঝে আমি এই স্থান পেয়েছি সত্যিই এটা আমার ভাগ্যের ব্যাপার। সবার কাছে দোয়া চাই যেন সামনে আরো ভালো কিছু করতে পারি।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন এর সহযোগিতায় আয়োজিত ২ দিন ব্যাপী চিত্র পদর্শনী প্রতিদিন বিকাল ৩ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x