33 C
Nārāyanganj
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

আমার বড় পরিচয় আমি শেখ হাসিনার কর্মী: মেয়র আইভী

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ১৮নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে ‘মুক্তিযোদ্ধা সড়ক’ এর শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (২৫শে সেপ্টেম্বর) বিকালে নাসিক ১৮নং ওয়ার্ডস্থ শহীদ বাপ্পী স্মরণী সড়ক মোড় এলাকায় মুক্তিযোদ্ধা সড়কের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র-১ ও সংরক্ষিত ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা।

মেয়র আইভী তার বক্তব্যে বলেন, এটা কোন নির্বাচনী সভা না। আমি কোন নির্বাচনী সভা করতে এখানে আসিনি। দল যতক্ষণ আমাকে নমিনেশন না দিবে ততক্ষণ আমি নির্বাচনী প্রচারণায় নামবো না।

কিন্তু এই ওয়ার্ডে এসে দেখছি নির্বাচনী আমেজ চলছে। অনেকের রক্তচক্ষু’র কারনে এক সময়ের তুখোর নেতা ছোট ভাই বাপ্পী অকালে প্রাণ হারিয়েছে। বর্তমান কাউন্সিলর কবির কাকা বিগত সময়ে এই ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করেছে। তাছাড়া কিছু উন্নয়ন প্রকল্প এখনো চলমান রয়েছে। সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও ভালো কাজ করেছে।

করোনা কালিন সময় নাসিক ২৭টি ওয়ার্ড কাউন্সলর’রা যেভাবে কাজ করেছে তা আপনারা দেখেছেন। আগামী নির্বাচনে তাদের যথাযথ মূল্যায়ন আপনারা ভোটের মাধ্যমে করবেন বলে আমি আশা করি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x