31 C
Nārāyanganj
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

বন্দরে ৭৪ বোতল ফেন্সিডিলসহ রফিক আটক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে ৭৪ বোতল ফেন্সিডিলসহ রফিক (৩৫) নামে এক ফেন্সিডিল ব্যবসায়ীকে আটক করে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা। ওই সময় পুলিশ ও জনতার চোখ ফাঁকি দিয়ে  ফারুক ওরফে জামাই ফারুক (৪০) নামে আরো এক মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার(৩০ সেপ্টেম্বর) বেলা ১২টায় বন্দর থানার মালিবাগস্থ জনৈক বিল্লাল মেম্বারের বাড়ি সামনে থেকে উক্ত ফেন্সিডিল উদ্ধারসহ ওই মাদক কারবারিকে পুলিশে সোর্পদ করে জনতা।

 এ ব্যাপারে কামতাল তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ফয়সাল আলম বাদী হয়ে  গ্রেপ্তারকৃত ও পলাতক আসামী বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৩৩(৯)২১।

  গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রফিক বন্দর উপজেলার যুগিপাড়া এলাকার মৃত আফসার উদ্দিন মিয়ার ছেলে ও পলাতক আসামী ফারুক ওরফে জামাই ফারুক একই এলাকার আব্দুল সালাম মিয়ার ছেলে বলে জানা গেছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বন্দর থানার মালিবাগস্থ জনৈক বিল্লাল হোসেন মেম্বারের বাড়ি সামনে থেকে স্তানয়ি জনতা একটি সাদা বেগুনী চেক রং এর ব্যাগে রক্ষিত ৭৪ বোতল ফেন্সিডিরসহ রফিক ও জামাই পারুক নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সংবাদ দেয়।

পরে পুলিম সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধারকৃত ফেন্সিডিল ও আসামীদের নিজ হেপাজতে নেওযার সময় দুই মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে কামতাল তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ফয়সাল আলমসহ তার সঙ্গীয় র্ফোস স্থানীয় জনতা সহয়তায় পালিয়ে যাওয়ার ঘটনার ১ ঘন্টার মধ্যে মাদক ব্রবসায়ী রফিককে আটক করতে সক্ষম হলেও পালিয়ে যায় জামাই ফারুক নামে অপর আরো এক মাদক ব্যবসায়ী।

  এ রির্পোট লেখা পর্যন্ত আটককৃত মাদক ব্যবসাযী রফিক থানা হাজতে আটক আছে বরে থানা সূত্রে জানা গেছে। সে সাথে পলাতক আসামী জামাই ফারুককে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত আছে বলে থানা সূত্রে াারো জানা গেছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x