33 C
Nārāyanganj
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

শহরের যানজট নিরশনে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ শহরকে যানজট মুক্ত রাখার জন্য বেশ কয়েক দিন যাবত কঠোর ভুমিকা পালন করতে দেখা যায় জেলা ট্রাফিক বিভাগকে। এরই ধারাবাহিকতায় প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছে তারা। শহরের বিভিন্ন পয়েন্টে যানযট সৃষ্টিকারী যানবাহন গুলোকে জরিমানার আওতায় আনা হচ্ছে এই বিশেষ অভিযানে। 

২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০ টায় শহরের চাষাড়া থেকে শুরু হওয়া এ অভিযান ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, পুরাতন সড়ক, গলাচিপা, কালির বাজার ব্যাংকের মোড়, সিরাজুদ্দৌলা রোড হয়ে মেট্রোহল পর্যন্ত পরিচালিত হয়।

অভিযান পরিচালনার সময় গ্রীণ অনাবিল পরিবহনের কয়েকটি গাড়িকে মামলা সহ রেকার করা হয়। এছাড়াও অবৈধ স্থানে গাড়ি পাকিং সহ গাড়ির কাগজ ঠিক না থাকায় সিএনজি, লেগুনা সহ ব্যাটারি চালিত অটোরিকশা গুলোকে জরিমানার আওতায় আনা হয়। 

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ (প্রশাসন) টি আই এডমিন কামরুল ইসলাম বেগ বলেন,  নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম বার) স্যারের কঠোর নির্দেশে শহরকে যানজট মুক্ত করার লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়েছে। আমাদের এই অভিযান প্রতিনিয়ত পরিচালিত হবে। তিনি আরো বলেন, ট্রাফিক বিভাগের পাশাপাশি সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা এবং সাধারণ জনগণকেও এগিয়ে আসতে হবে। বিশেষ করে জনসাধারণকে সচেতন হতে হবে। এছাড়া যানযট সৃষ্টিকারী যানবাহন গুলোকে কোন প্রকার ছাড়া দেয়া হবে না। 

এ সময় নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ (প্রশাসন) টি আই এডমিন কামরুল ইসলাম বেগের নেতৃত্বে টি আই বিশ্বজিৎ, টি আই ইমরান, টি আই হারুন অর রশিদ, সার্জেন্ট শোভন, সার্জেন্ট শুভ, সার্জেন্ট তানজিন, সার্জেন্ট আসিফ, সার্জেন্ট সামিউর, টি এস আই দেলোয়ার প্রমুখ সহ ট্রাফিক বিভাগের বেশ কিছু সদস্য এ অভিযানে অংশগ্রহণ করেন

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x