28 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

অমানবিক কর্মকান্ডের হিসাব আওয়ামী সরকারকে দিতে হবেঃ মন্তু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করে মহানগর যুবদল।

বুধবার (২৭ অক্টোবর) বাদ আছর ডিআইটিস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্ররাসায় মিলাদ ও দোয়া শেষে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরন করা হয়।

মহানগর যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখনের সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মমতাজ উদ্দিন মন্তুু বলেন, ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে। তিনি বর্তমান অসুস্থ্য হওয়ার পরও আওয়ামী সরকার তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছে না। এই অমানবিক কর্মকান্ডের হিসাব আওয়ামী সরকারকে দেশের জনগনের কাঠগড়ায় দিতে হবে। রাতের আধারে ভোট চুরি করে মিথ্যার রাজ্যত্ব কায়েম করা যায়। কিন্তু সেটা বেশি দিন স্থায়ী হয় না।

তিনি আরও বলেন, মজলুম মাতা বেগম খালেদা জিয়াকে এই ভাবে বেশি দিন আর মিথ্যা মামলা দিয়ে আটকে রাখতে পারবেন না। আপনাদের সময় এসে গেছে পালিয়ে যাওয়ার কিন্তু সেই সুযোগও আপনারা পাবেন না।

মহানগর যুবদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেনর, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এম এম সাগর, মহানগর যুবদল নেতা শাহ জালাল কালু, মিজান।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাদ্রাসার শিক্ষক হাফেজ মুহাম্মদ হাবিবুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, আহমেদ আলী, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, মহানগর যুবদল নেতা শহীদুজ্জামান শহীদ, হালিম, আব্দুল আজিজ, রুবেল, মুন্না, শরীফ হোসেন, আব্দুল কাদির, সবুজ আহমেদ, সনেট, জুম্মান,

মহানগর ছাত্র দলের সহ-সভাপতি নাজিম পারবেজ অন্তু, শাহীন শরীফ, মহানগর ছাত্র দল নেতা কামরুল হাসান মাসুদ, কামরুল হাসান বাবু, আরিফ খান, আরিফ খান, মিঠু রাশেল, ইব্রাহীম, অনি, শাকিল, রুবেল, রাজ, কাউছার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x