29 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছেঃ শওকত রায়হান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরে নারায়ণগঞ্জ মহানগর শাখার আয়োজনে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৯ অক্টোবর সকাল ১০টায় নারায়ণগঞ্জ মহানগর জাসদের সভাপতি মোসলেম উদ্দিন আহম্মেদ ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের নেতৃত্বে চাষাড়া শহীদ মিনার থেকে বাদ্যযন্ত্র নিয়ে বিশাল র‌্যালি শহরে বের হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাসদের স্থায়ী কমিটির সদস্য শওকত রায়হান, কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য ওবায়েদুর রহমান চুন্নু, কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশরাফুল হক ঝন্টু, মহানগর জাসদের যুগ্ম সম্পাদক এনামুল হক, মহানগর জাসদের মহিলা সম্পাদিকা শাবনুর আক্তার নিপা সহ মহানগরের বিভিণœ ওয়ার্ডের নেতা-কর্মীরা।

র‌্যালি শেষে নারায়ণগঞ্জ মহানগর জাসদের সভাপতি মোসলেম উদ্দিন আহম্মেদ সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ শাহজাহানের সঞ্চালনায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সমাবেশে কেন্দ্রীয় জাসদের স্থায়ী কমিটির সদস্য শওকত রায়হান বলেন, নিত্য প্রয়োজনীয় উর্ধ্বগতি মধ্যে সাম্প্রদায়িক বিনষ্ট করতে মন্ডপে কোরআন রেখেছিলো অপশক্তিরা। এই সকল অপশক্তিদের দমন করতে হবে।

হিন্দু সম্প্রদায়ের দূর্গাপূজা চলাকালে কোরআন শরিফ ঘটনাটি দেশকে অকার্যকর করার চেস্টা চালানো হয়। মুখ ও দল না দেখে সাম্প্রদায়িক বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানায়। বাংলাদেশ স্বাধীন হয়েছে সকল নাগরিকদের সুযোগ সুবিধা গ্রহণের জন্য। এখানে কোন ধর্ম নিয়ে বাড়াবাড়ি ঠিক নয়। একটি অপশক্তি দেশের উন্নয়নকে বেকায়দায় ফেলতে বার বার সংঘাতে দিক ঠেলে দিচ্ছে। দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে, এটা প্রতিহত করতে জাসদ আছে জাসদ থাকবে।

উল্লেখ্য, ১৯৭২ সালের এই দিনে মুক্তিযুদ্ধে ৯নং সেক্টরের কমান্ডার মেজর (অব.) এম এ জলিল এবং ছাত্রলীগের এককালীন সাধারণ সম্পাদক, ডাকসুর সাবেক ভিপি আ স ম আব্দুর রবকে যুগ্ম আহ্বায়ক করে ৭ সদস্যের কমিটি ঘোষণার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটির যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।  

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x