29 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

নৌকার প্রার্থী এক ভোট নিয়ে কলাগাছিয়ায় আসছে নির্বাচন করতে- দেলোয়ার প্রধান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে দশ বছর যাবৎ চেয়ারম্যান হিসেবে সেবা করে যাচ্ছি। দশটি বছরে কাজ করতে গিয়ে যদি আমার কোন কাজে ভুলত্রুটি হয়ে তাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আর যদি ক্ষমা করতে না পারেন তাহলে নৌকায় ভোট না দিয়ে গোলাপফুল অথবা পাখা মার্কায় ভোট দিয়েন। কারণ তারা আমাদের কলাগাছিয়ার সন্তান তারা আমাদের ওয়ারিশ।

রোবরার ৩০ অক্টোবর বিকেলে কলাগাছিয়ার ২নং ওয়ার্ডস্থ আলীনগর এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেলোয়ার প্রধান আরও বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাজিমউদ্দিন সিটি কর্পোরেশন থেকে ভোট চেইঞ্জ করে মাত্র এক ভোট নিয়ে আসছে কলাগাছিয়ায়। এক ভোট নিয়েই তিনি নির্বাচন করবেন। কারণ তিনি তো কলাগাছিয়ার ওয়ারিশ না, যদি ওয়ারিশ হতো তাহলে তার পরিবারের সকলের ভোটার কলাগাছিয়ায় নিয়ে আসতো। তাই কাজিমউদ্দিন সাহেব নির্বাচনের পর কলাগাছিয়ায় থাকবে না কারণ আজিজুল ভাই গতবার ভোট চেইঞ্জ করে নির্বাচনে আসছে। তেমনি নৌকার প্রার্থীও আমাদের এখানে অতিথি পাখি হয়ে আসছে। আগামী ১১ নভেম্বর তৃতীয় বারের মত আপনারা আমাকে একটি করে লাঙলে ভোট দিয়ে প্রমান করে দিবেন আমরা কোন অতিথি পাখিকে কলাগাছিয়ায় স্থান দিবো না।

আলীনগর পুরাতন জামে মসজিদের সভাপতি মমিন উদ্দিন বেপারীর সভাপতিত্বে এসময় উঠান বৈঠক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলীনগর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এনামূল হক, আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক বিদ্যুৎসাহী নিলুফা আক্তার, শাহদাত হোসেন, মোজ্জাফর হোসেন, সালাউদ্দিন মাদবর, হাসান কবির, রতন সরকার সহ স্থানীয় শতশত নারী পুরুষ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x