25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

সুবিধা বঞ্চিত মানুষদের মধ্যে খাবার বিতরণ ডিসি’র

দ্যা বাংলা এক্সপ্রেস ডটক: ৫০ জন তৃতীয় লিঙ্গ সহ ৩৫০ জন মানুষকে খাবার বিতরণ করেন।শুক্রবার ১৫ অক্টোবর বাদ জুম্মা মিশনপাড়া সিগনেচার এস আহমেদ প্যালেসে প্রথম আয়োজনের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ।

সিগনেচারের এই আয়োজনে একাত্মতা প্রকাশ করে অনুষ্ঠানে উপস্থিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম, নারায়ণগঞ্জ হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, মিশনপাড়া’র পঞ্চায়েতের সেক্রেটারী আরিফ আলম দীপু, সিগনেচার গ্রুপের এমডি সুফিয়ান প্রমুখ।

জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ বক্তব্যে বলেন, সুবিধা বঞ্চিত মানুষের জন্য এক বেলা’র আহার কার্যক্রমটি অনেক ভালো লেগেছে। আজ শুক্রবার, এই দিনে এই আয়োজন করায় আমি মন থেকে খুশি হয়েছি। এত সুন্দর আয়োজনে আসতে পেরে অনেক ভালো লাগছে। সিগনেচার গ্রুপ প্রতিষ্ঠানটি অনেক পরিচিত নাম রয়েছে।

শহরের মিশনপাড়া এলাকায় বড় রাস্তা করে ভবন নির্মাণ করাটা অনেক প্রশংসিত। রাস্তাটি দেখে আমি সন্তোষ হয়েছি, এর বাহ বাহ পাবার যোগ্য স্থাণীয় কাউন্সিলর শওকত হাসেম শকু। ওয়ার্ডের প্রতিটি এলাকায় সামাজিক অবস্থার পরিবর্তন করায়, এখন এই ওয়ার্ডে অনেক অনেক বড় ভবন নির্মাণ করা হচ্ছে। সিটি কর্পোরেশনের কাউন্সিলর হয়ে ভালো কাজ করে যাচ্ছেন কাউন্সিলর শওকত। ভালো এলাকা পরিণত করায় ধন্যবাদ যোগ্য তিনি।

অনুষ্ঠানে উপস্থিত সুবিধা বঞ্চিত সবাই পেট ভরে খেয়ে সিগনেচার গ্রুপের জন্য মন থেকে দোয়া করেন এবং তাঁদের ব্যবসার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x