25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

স্বামী ও ২য় স্ত্রীর উপর বিচ্ছেদ হওয়া প্রথম স্ত্রীর হামলা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বিবাহ বিচ্ছেদের পর পুনরায় স্বামীর সংসার করার জন্য এবং স্বামীর সম্পত্তি আত্মসাৎ করার লক্ষ্যে স্বামী ও তার দ্বিতীয় স্ত্রীর উপর হামলা করায় ফতুল্লা থানায় এক নারীর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

২৯ অক্টোবর ফতুল্লা থানায় শিপন বেগম(৩৪) নামে এক নারী বাদী হয়ে অনিতা আক্তার (৩৪)পিতা মৃত গিয়াস উদ্দিন, ঝুমা বেগম(৪০) স্বামী মামুন,সুমা আক্তার (৩০) স্বামী কামাল হোসেন,মোঃ আসিফ হোসেন(১৮ পিতা মৃত ইমরান হোসেন সর্ব সাং গোদনাইল বিবাদী করে একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগে উল্লেখ করা হয়, অনিতা আক্তার বাদী (শিপন বেগমের) স্বামী রশিদের তালাকপ্রাপ্ত স্ত্রী। অনিতার সাথে রশিদের তালাক হবার পরও ১নং বিবাদী অন্যান্য বিবাদীদের সহায়তায় রশিদের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করিয়া হয়রানি করছে এবং শিখনের সহিত রশিদের বিবাহ বিচ্ছেদ ঘটানোর জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে বিভিন্ন সময় হুমকি ধামকি প্রদান করে। এবং তার সহিত পুনরায় সংসার চালানোর চেষ্টা করছে।

এতে রশিদ সম্মিত না হওয়ায় ১নং বিবাদী রশিদের নামীয় গোদনাইল ৫শতাংশ সম্পত্তি ১নং বিবাদীর অনুকূলে নেবার জন্য বিভিন্ন ভাবে চেষ্টা চালচ্ছে। এর প্রেক্ষিতে হত ২৯ অক্টোবর বিকেল ৪ ঘটিকায় বাদীর বর্তমান ঠিকানায় অনাধিকারভাবে প্রবেশ করে হামলা চালায়। এবং বাদীর স্বামী রশিদকে এলোপাথাড়ি মারপিঠ করে বাম হাতের আঙুল ভেঙে ফেলে এবং নীলাফুলা জখম করে। ২নং বিবাদী বাদীর চুলের মুঠি ধরে এলোপাথাড়ি কিলঘুষি মারে এবং গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায় যার মূল্য ৪৫ হাজার টাকা এবং তার ঘরে থাকা ড্রেসিং টেবিল ও টিভি ভাংচুর করে ক্ষতি করে যার মূল্য ৩৫/৪০ হাজার টাকা। আশে পাশের লোকজন চিৎকার শুনে এসে উদ্বার করে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মো.মোস্তা কামালের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,অভিযোগের কাগজ পেয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x