25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

আড়াইগুন সুদ নিয়েও ভুক্তভোগীকে মারধর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মূল টাকার আড়াইগুন সুদ নিয়েও জিমখানায় নিয়ে ভুক্তভোগী রুবেলকে মারধরের অভিযোগ উঠেছে অপু (৪০) ও আমির হোসেন (৩৮) গংদের বিরুদ্ধে। এ বিষয় ভুক্তভোগী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিবরনে জানা যায়, নগরীর ১৪ নং ওয়ার্ডস্থ ভূইয়ারবাগ এলাকার আলী আকবর মিয়ার ছেলে রুবেল ব্যবসায়ীক প্রয়োজনে ২০১৯ সালে মাসিক ১৫ হাজার টাকা লভ্যাংশের মৌখিক চুক্তিতে ১ লক্ষ নেন, জিমখানা এলাকার বাচ্চু মিয়ার ছেলে অপুর কাছ থেকে। আর তাদের সহযোগীতা করেন সদর থানাধীন গোপচর এলাকার আমির হোসেন।

মহামারি করোনা ভাইরাসের কারনে রুবেল ব্যবসায়ীক ভাবে মারাত্মক ক্ষতিগ্রস্থ হওয়ার পরও ১৬ মাসে ২ লক্ষ ৪০ হাজার টাকা আমির হোসেনের মাধ্যমে অপুকে প্রদান করেন। এতে করে ভুক্তভোগী ব্যবসায়ীক ও আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়ে পরে। যার ফলে তাদের কাছ থেকে আনা ১ লক্ষ টাকা পরিশোধে অক্ষম হয়ে পড়ে।

বিষয়টি অপু ও আমির হোসেনকে জানালে চলতি বছরের ২৩ অক্টোবর রুবেলকে জিমখানা এলাকায় নিয়ে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা ও অভ্যন্তরীন যন্ত্রনাদায়ক  জখম করে। এ সময় তার ডাক চিৎকারে আসে পাশের লোক ছুটে এসে তাদের কাছ থেকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা করার ব্যবস্থা করে। সেই সাথে বিষয়টি সামাজিক ভাবে মিমাংশা করবে বলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা আমাকে আশ^াত করে।

গত ১ নভেম্বর পুনরায় অপু আমাকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে সেই সাথে সুদ ও আসল সহ ২ লক্ষ টাকা পরিশোধ না করিলে প্রাণ নাশেল হুমকী প্রদান করে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x