22 C
Nārāyanganj
মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

কাউন্সিলর পদপ্রার্থী মো. হান্নান মামুনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মো. হান্নান মামুনের উদ্যোগে দরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে নুলুয়াপাড়া এলাকার প্রায় ১৫ শ’ অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় মো. হান্নান মামুন বলেন, আমি করোনার সময়য়েও মানুষকে নানাভাবে সহযোগিতা করেছি। অসহায় সহায় সম্বলহীন মানুষের আহারের ব্যবস্থা করেছি। তারই অংশ হিসেবে আজকে আমি এই সেবা চালিয়ে রাখতে চাই। আল্লাহর সন্তুষ্টির জন্য আমি এই সেবাটা চালিয়ে যেতে চাই। আমি মানবসেবা করতে চাই। আমি দীর্ঘদিন প্রবাসে ছিলাম। প্রবাসে থেকেই মানুষের জন্য কাজ করেছি। আমার আশেপাশে লোকদের প্রতিষ্ঠিত করার জন্যই বিদেশ করেছি।

তিনি আরও বলেন, আমি এখন থেকে দেশেই থাকবে। এখন আর বিদেশ যাওয়ার ইচ্ছা নেই। আমি সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ডের প্রার্থী হয়েছি। প্রার্থী হয়েছি এলাকার মানুষের অনুরোধে। এলাকার মানুষের জন্য কিছু করতে চাই। এলাকার অনেক উন্নয়ন কাজ বাকী রয়েছে। বিগত দিনে যারা ছিল তারা এলাকার মানুষের জন্য কিছু করে নাই। আমি এলাকার মানুষের জন্য কল্যাণ করতে চাই।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x