25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

গোগনগরকে একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো – নুর হোসেন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ আসন্ন ইউপি নির্বাচনে গোগনগর ইউনিয়নে বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.নুর হোসেন সওদাগরের নেতৃত্বে কয়েক শতাধিক ভোটারদের নিয়ে তার ফুটবল ঘোড়া প্রতিকে ভোট চেয়ে বিশাল গন সংযোগ করেন। শনিবার ৬ নভেম্বর বিকেল সাড়ে ৩টায় গোগনগর কয়লাঘাট বালুর মাঠ থেকে বিপুল পরিমানে নারী-পুরুষ নিয়ে এ নির্বাচনী গনসংযোগ করেন।

ইউনিয়নের কয়েক শতাধিক নারী-পুরুষের হাতে ঘোড়া প্রতিকের বিভিন্ন প্লেকার্ড এবং বাদ্যযন্ত্র নিয়ে বের করা মিছিলটি ইউনিয়নের পুবালী সল্ট এলাকা,কড়ই তলা,সুকুমপট্রি, ফকির বাড়ি,গোপচর ব্রীজ,বারিরটেক,সৈয়দপুর কাটপট্রি,প্রিমিয়ার সিমেন্ট এলাকা প্রদক্ষিন করে পুনরায় কয়লাঘাট বালুর মাঠে এসে সমাপ্ত করে।

গনসংযোগের মিছিলের পুর্বে ইউনিয়নের সফল এ ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন সওদাগর বলেন, আমি আপনাদের সন্তান। বিগত সময়ে আপনাদের মুল্যবান ভোটে মেম্বার হিসেবে নির্বাচিত হয়ে প্যানেল চেয়ারম্যান এবং প্রয়াত চেয়ারম্যান শ্রদ্ধেয় নওশেদ আহমেদের স্থলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হই। স্বল্প সময়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্ব পেয়ে পুরো ইউনিয়নে যে উন্নয়ন করেছি তা আপনারা ভোটাররা দেখেছেন যা আমার মুখে বলার ভাষা নেই।

 স্বল্প সময়ে যে সকল উন্নয়ন প্রকল্পগুলো আরম্ভ করেছি তার অনেকগুলো সমাপ্ত করতে পেরেছি এবং সে সমস্ত কাজগুলো সম্পন্ন করতে পারেনি তা পুরনে আপনারা যদি আপনাদের মুল্যবান ভোটের মাধ্যমে আমাকে আবারও চেয়ারম্যান নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দেন কথা দিচ্ছি আপনাদের সাথে নিয়ে গোগনগর ইউনিয়নকে একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

নুর হোসেন সওদাগর আরও বলেন, নির্বাচিত হলে গোগনগর ইউনিয়নকে একটি মাদক,ইভটিজিং ও ভুমিদস্যুমুক্ত রাখতে আপনাদের পরামর্শক্রমেই অবিরাম কাজ করে যাবে। বিগত সময়ে আপনাদের এলাকার সমস্যা সমাধানের জন্য এবং উন্নয়নের জন্য যেভাবে আমাকে নিজের সন্তান ও ভাই ভেবে কাছে টেনেছেন ঠিক এভাবেই ১১ নভেম্বর বৃহস্পতিবারের নির্বাচনে আপনাদের সুচিন্তিত মতামতের মাধ্যম মুল্যবার ভোটে আমাকে আবারও জয়যুক্ত করে জয়ের মালাটুকু গলায় পড়াবেন। আমি আশাবাদী আপনাদের পবিত্র আমানত মুল্যবান ভোটের মাধ্যমে আপনাদের হাত থেকে আবারও জয়ের মালা পড়বো ইনশাআল্লাহ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x