26 C
Nārāyanganj
বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

টাকা আত্মসাতের জন্য আমার বিরুদ্ধে অপ-প্রচার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের স্থানীয় গণমাধ্যমে “স্বামী ও ২য় স্ত্রীর উপর বিচ্ছেদ হওয়া প্রথম স্ত্রীর হামলা” শিরোনামে আমি অনিতা আক্তার ও আমার পরিবারের সম্মান ক্ষুন্ন করার জন্য আমার প্রতিপক্ষ স্বামী আব্দুর রশিদ সরদার ও তার ২য় স্ত্রী শিপন বেগম সংবাদ কর্মীদের মিথ্যা ও বিভ্রান্তি মূলক তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে।

যা সম্পুর্ন্য মিথ্যা ও বানোয়াট। ওয়াসায় কর্মরত আব্দুর রশিদ সরদারের সাথে গত ৪ বছর পুর্বে আমার পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিয়ের প্রায় ১ বছর পর আমি জানতে পারি তার আরও ৩টি স্ত্রী আছে। এদের মধ্যে প্রথম স্ত্রী ৬ সন্তানের জননী বরিশাল বসবাস করে, ২য় স্ত্রী শিপন বেগম ৪ সন্তানের জননী নারায়ণগঞ্জ পাঠানতলীতে বসবাস করে, ৩য় স্ত্রী ময়না তার অত্যাচার সহ্য করতে না পেরে আত্মহত্যা করে।

এতো কিছু জানার পর সামাজিক দায়বদ্ধতা থেকে পরিবার পরিজনের সম্মানের কথা চিন্তা করে তার সাথে সংসার করে আসছি। এরই সুবাদে ওয়াসায় সরকারী চাকুরী দেয়ার নাম করে গত ২ বছর পুর্বে আমার মেজো বোন সুমার কাছ থেকে নগদ ৬ লক্ষ টাকা নেন আমার স্বামী আব্দুর রশিদ সরদার।

চাকুরী না দিয়ে উল্টো নানা ধরনের তালবাহানা শুরু করে। টাকার জন্য আমার বোন চাপ প্রয়োগ করলে আমার স্বামী আব্দুর রশিদ সরদার আমাকে শারিরীক অত্যাচার করে। এরই ধারাবাহিকতায় আমার স্বামী টাকা দেই দিচ্ছি বলে সময় দিতে থাকে। সেই সাথে আমার ও আমার পরিবারকে নিয়ে নানা ফন্ধি আটতে থাকে। যার সুবাদে ১ নভেম্ভবর আমার ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়ট ঘটনা দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে। যাতে করে আমার পরিবার তার কাছ থেকে আর টাকা না চায়।

আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে গণ-মাধ্যম কর্মী ভাই ও বোনদের আহবান করবো আপনাদের সহযোগীতা পেলে আমি ও আমার পরিবার শুষ্টু সমাধান পাবো।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x