28 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

তল্লার আজমেরীবাগে মসজিদে দানের টাকা লুটের ঘটনা ঘটেনি

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার তল্লার আজমেরীবাগ এলাকায় অবস্থিত বাইতুল নূর জামে মসজিদের দানের টাকা লুটের কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন এলাকাবাসী। বরাবরের মতো সেই জুমআর টাকা ব্যাংক অ্যাকাউন্টসে জমা দেয়া হয়েছে।

সোমবার (১ নভেম্বর) দুপুরে ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে এলাকাবাসী এসময় এসব কথা বলেন। সেই সাথে ব্যাংকে টাকা জমা দেয়ার প্রমাণপত্র প্রদর্শন করেছেন।

এর আগে মসজিদের দানের টাকা লুট করার অভিযোগে ফতুল্লা থানায় একটি জিডি করা হয়। যেখানে অভিযোগ করা হয় শুক্রবারে জুমআর নামাজের পর মসজিদের দানের টাকা লুট করে নেয়ার অভিযোগ করা হয়।

তবে এ অভিযোগের প্রেক্ষিতে মসজিদ কমিটির সহ সভাপতি জানে আলম বিপ্লব বলেন, আমরা অনেকদিন ধরেই এই মসজিদের সাথে সম্পৃক্ত ছিলাম। মসজিদের অনেক উন্নয়ন কাজের সাথে আমাদের সম্পৃক্ততা রয়েছে। মসজিদ নিয়ে কোনো বিরোধ চাই না। আমরা চাই একটা সুষ্ঠু সমাধান। আমাদের অভিভাবক হিসেবে জেলা প্রশাসক এমপি শামীম ওসমান রয়েছেন তাদের সহযোগিতার মাধ্যমে আমরা এটার সুষ্ঠু সমাধান চাই। কোনো কাঁদা ছোড়াছুড়ি চাই না। আমরা সকলে মিলে মসজিদ পরিচালনা করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন মসজিদের মোতোয়াল্লী অ্যাডভোকেট মনিরুজ্জামান শাহীদ, কমিটির সহ সভাপতি আঃ মান্নান মাস্টার, সাধারণ সম্পাদক মাকসুমুল হাকিম কমল ,কোষাধ্যক্ষ কাজী ,রোকন আহমেদ ও সহ সভাপতি আবু খান।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x