28 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে জেলা শ্রমিকদলের বিক্ষোভ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ জ্বালানী তেল বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিবাদ সভা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদল।

শুক্রবার (১২ নভেম্বর)সকাল ৯টায় চাষাঢা শহীদ মিনারের সামনে থেকে শ্রমিকদল বিক্ষোভ মিছিল শুর করে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাপ্ত হয় ১০টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ বিএনপির ডাকা কেন্দ্রীয় কর্মসূচিতে অংশ গ্রহন করে।

বিক্ষোভ মিছিলে অংশ নিতে সকাল থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা উপজেলা থেকে শ্রমিকদলের নেতাকর্মীরা চাষাড়া শহীদ মিনার ও এর আশেপাশে এসে জড়ো হতে থাকে। খন্ড খ মিছিল নিয়ে শ্রমিকদল নেতাকর্মীরা দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ও দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা শ্লোগান দিতে থাকে। সকাল সাড়ে ৯টায় জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মিয়া এবং সাধারণত সম্পাদক মো: মজিবুর রহমানের নেতৃত্বে চাষাড়া শহীদ মিনারের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করেন তারা।

বিক্ষোভ মিছিলে অংশ নেন জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মিয়া,সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান,সদস্য জামাল হোসেন,ফতুল্লা থানা শ্রমিকদল,সিদ্বিগঞ্জ থানা শ্রমিকদল,সোনারগাঁ থানা শ্রমিকদল,কাশিপুর ইউনিয়ন শ্রমিকদল,কুতুবপুর ইউনিয়ন শ্রমিক দল,আড়াইহাজার থানা শ্রমিকদল,রুপগঞ্জ থানা শ্রমিলদল,বন্দর থানা শ্রমিকদল সহ সকল থানা ও ইউনিয়ন শ্রমিক দলের নেতাকর্মীরা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x