22 C
Nārāyanganj
মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কর্মকর্তাদের আইভীর সভা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ সরকার, যুক্তরাজ্য সরকারের এফসিডিও এবং ইউএনডিপি বাংলাদেশ সহযোগিতায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় বাস্তবায়িত প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের কর্মকর্তাদের সাথে সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রকল্পের জাতীয় প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব, স্থানীয় সরকার বিভাগ জনাব মো: এরশাদুল হক,  উপ আবাসিক প্রতিনিধি-ইউএনডিপি বাংলাদেশ মিস ভ্যান এনগুয়নে এবং প্রজেক্ট ম্যানেজার জনাব ইউগেশ প্রধানাং।

এসময় মেয়র আইভী দক্ষিণ রেলি বাগান সিডিসির দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন, নারীর অংশগ্রহণ বৃদ্ধি, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ, জলবায়ু সহিষ্ণু অবকাঠামো উন্নয়ন সহ নানামুখী উন্নয়নে উক্ত প্রকল্প অবদান রাখছে এবং আগামী দিনে উক্ত প্রকল্পের তত্ত্বাবধানেই গৃহীত সকল উদ্যোগ সফলভাবে বাস্তবায়িত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে তারা সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের দক্ষিণ রেলি বাগান সিডিসির বিভিন্ন উন্নয়ন কার্যক্রম ফুটপাত, ড্রেন, কমিউনিটি ল্যাট্টিন, ব্যবসা সহায়তা, পুষ্টি সহায়তা, শিক্ষানবিস সহায়তা, শিক্ষা সহায়তা এবং সিডিসির সকল উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।

মাঠ পরিদর্শনের আগে উক্ত সিডিসির সকল সদস্য, টাউন ফেডারেশনের প্রতিনিধি, বুড়িগঙ্গা সিডিসি ক্লাস্টারের প্রতিনিধি এবং উপকারভোগীদের প্রতিনিধিদের সাথে প্রকল্পের বিভিন্ন কার্যক্রম বিষয়ে উপস্থাপনা করা হয়।

পরিদর্শক টিমের সাথে সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা ও সদস্য সচিব প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প কে এম ফরিদুল মিরাজ, টাউন ম্যানেজার, এল.আই.ইউ.পি.সি প্রজেক্ট মোহাম্মদ মাহবুবুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x