29 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

সোনারগাঁয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ – এমপি খোকা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলছেন আগামী ২৮ তারিখ সোনারগাঁয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ। কেউ যদি মনে করেন ভোটের দিন সিল মারবেন কেন্দ্র দখল করে সাধারণ মানুষের ভোটাধিকার হরন করবেন।

ঐ চিন্তা মাথা থেকে সরিয়ে ফেলুন।  নারায়ণগঞ্জের সন্মানিত জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সোনারগাঁয়ের প্রশাসন তা করতে দিবে না তারা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করে এক উদাহরণ সৃষ্টি করবে। আপনারা মা-বাবা – ভাই বোনেরা সবাই ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে আসবেন।

লিয়াকত হোসেন খোকা মঙ্গলবার সোনারগাঁয়ের জামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদের সমর্থনে মদনপুরের সাইরা গার্ডেনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন আমি তিনটি ইউনিয়নে জাতীয় পার্টির প্রার্থী দিয়েছি তারা তিনজন সমাজের গ্রহণযোগ্য ভালো এবং সৎ লোক। তাদের আপনারা লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন কারণ ভোট আপনার পবিত্র আমানত এই পবিত্র ভোট একজন ভালো মানুষকে দিয়ে আমার উন্নয়নের সহযোগী হিসেবে কাজ করবে।  আগামী ২৮ নভেম্বর আপনারা আশরাফুল ভূঁইয়া মাকসুদকে লাঙ্গল মার্কায় ভোট দিবেন।

উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, সোনারগা উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মিসেস ডালিয়া লিয়াকত,  নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, জাতীয় পার্টির প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদ, জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম,  নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, সদস্য সচিব ও কাউন্সিলর আফজাল হোসেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা জাবেদ রায়হান, আনিসুর রহমান বাবু, আবু তালেব চৌধুরী জিসান, হাজী শ্যামল শিকদার,  জাতীয় যুবসংহতি নারায়ণগঞ্জ জেলা আহবায়ক বাবু রিপন ভাওয়াল,সদস্য সচিব ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আলী জাহান মেম্বারসহ নেতৃবৃন্দ ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x