28 C
Nārāyanganj
বুধবার, ডিসেম্বর ৮, ২০২১

সোনারগাঁয়ে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও লেন্স প্রতিস্থাপন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ভূঁইয়া ফাউন্ডেশন সোনারগাঁ কতৃর্ক আয়োজিত ১৫তম বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও লেন্স প্রতিস্থাপন-২০২১ সোনারগাঁ উপজেলার বারদী গোয়ালপাড়া হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২০ নভেম্বর)সকাল ৮টা থেকে দুপুর ৫টা পর্যন্ত বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও লেন্স প্রতিস্থাপনের কার্যক্রম চলে।

অনুষ্ঠানটি ভূঁইয়া ফাউন্ডেশন সোনারগাঁ চেয়ারম্যান ও বারদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন মোঃমাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি।

এছাড়া অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ ৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ডালিয়া লিয়াকত,প্রধান বক্তা নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার পরিচালক প্রফেসর ডা.শিরিন বেগম,

বিশেষ অতিথি সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সী এবং সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি  ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য এড.নূর জাহান বেগম সহ সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি সালমা ওসমান লিপি ও উদ্বোধক ডালিয়া লিয়াকত ও প্রধান বক্তা প্রফেসর ডা.শিরিন বেগম চক্ষু চিকিৎসা ও লেন্স প্রতিস্থাপন পরিদর্শন করেন এবং চক্ষু সেবার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালমা ওসমান লিপি বলেন,আমি ধন্যবাদ জানাচ্ছি এই অনুষ্ঠানের সভাপতিকে যে এই ভূঁইয়া ফাউন্ডেশনের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছে। কারন উনি(লায়ন বাবুল) বারদী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উনি চেয়ারম্যানের চেয়ারে বসবেন। তারপর থেকেই উনার পরীক্ষা শুরু হবে। যেদিন থেকে লায়ন বাবুল চেয়ারম্যানের চেয়ারে বসবে উনি এই এলাকার আমানত নিয়ে চেয়ারে বসবেন। উনার দায়িত্ব বেড়ে যাবে।

সালমা ওসমান লিপি আরো বলেন,এই অনুষ্ঠানের মাধ্যমে লায়ন বাবুলের উন্নয়নের যাত্রা শুরু হলো। তাহলে বুঝা গেলো উনি বারদী ইউনিয়নের উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন। উনি আপনাদের এলাকার উন্নয়নের কাজের ধারা ইতিমধ্যেই শুরু করেছেন।

অনুষ্ঠানের উদ্বোধক ডালিয়া লিয়াকত বলেন,আপনার আজকে অনুষ্ঠানের মধ্য দিয়ে মানুষের সেবার জন্য যে উন্নয়নমূলক কার্যক্রমের চলমান শুরু হলো। আপনে সাংসদ লিয়াকত হোসেন খোকার সাথে মিলে কাজ করবেন। শুধু বারদী না আপনেরা সবাই আপনাদের এলাকার উন্নয়নের জন্য কাজ করবেন।আমি শুনেছি আপনাদের চক্ষু চিকিৎসা মাঝখানে বন্ধ ছিলো। আজকে আপনেরা আবার শুরু করেছেন। আমি আপনাদের জন্য শুভ কামনা জানাচ্ছি আপনাদের এই সেবা কার্যক্রম চলুক।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x