25 C
Nārāyanganj
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

৫০পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ভানু আক্তার শ্রীঘরে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বন্দরে ৫০পিছ ইয়াবা ট্যাবলেটসহ ভানু আক্তার(৩৬) নামে এক চিহিৃত নারী মাদক স¤্রাজ্ঞীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধামগড় ইউনিয়নস্থ সেনেরবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ধৃত মাদক স¤্রাজ্ঞী ভানু আক্তার ধামগড় ইউনিয়ন সেনেরবাগ এলাকার মোস্তফা মিয়ার স্ত্রী। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং ১৯(১১)২১ইং।

জানাগেছে,গত শুক্রবার সন্ধ্যায় ধামগড় ইউনিয়নের সেনের বাগ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানার এসআই আবুল খায়েরসহ সঙ্গীয় ফোর্স মাদক অভিযান পরিচালনা করেন। অভিযানে মাদক স¤্রাজ্ঞী ভানু আক্তারকে মাদক বিক্রিকালে হাতে নাতে গ্রেফতার করা হয়। এ সময় থানার মহিলা পুলিশ মাদক স¤্রাজ্ঞী ভানু আক্তারের দেহ তল্লশীকালে তার কাছ থেকে ৫০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্বদান কারী এসআই আবুল খায়ের জানান, ধামগড় ইউনিয়নের সেনের বাগ এলাকায় দীর্ঘদিন ধরে ভানু আক্তার মাদকের রমরমা বানিজ্য করে আসছিল। তার নামে একাধিক মাদক মামলাও রয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় ধামগড় ইউনিয়নের সেনের বাগস্থ তার নিজ বাড়ির সামনে থেকে মাদকসহ গ্রেফতার করা হয়।

ধৃত মাদক স¤্রাজ্ঞী ভানু আক্তারকে শনিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x