33 C
Nārāyanganj
শনিবার, আগস্ট ১৩, ২০২২

এলাকার ঐতিহ্য আবারও ফিরিয়ে আনতে চাই: রবিউল হোসেন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আসন্ন নারায়ানগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নারায়ানগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃরবিউল হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(৫ ডিসেম্বর)বাদ মাগরিব নারায়ানগঞ্জ গলাচিপার নতুন মসজিদ এলাকাবাসীর উদ্যোগে আলমাস মিয়ার বাড়ীর গলিতে অনুষ্ঠিত হয় এ উঠান বৈঠক।

বায়তুল মামুর জামে মসজিদের সাধারন সম্পাদক এম এ মান্নানের সভাপতিত্বে ও কাজী রবিনের সঞ্চালনায় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন পূজা উদযাপন কমিটি নারায়ানগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন,নারায়ানগঞ্জ যুবলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন, সেলিম হোসেন, আসাবুদ্দিন আশু, হারুন অর রশিদ, এম এ রশিদ, লুতফা বেগম, মোঃ ফারুল মাল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উঠান বৈঠকে শিখন সরকার শিপন বলেন,আমরা স্বতঃস্ফূর্ত, আনন্দিত যে আপনেরা এলাকাবাসী সবাই মিলে রবিউল ভাইকে সমর্থন দিয়েছেন।আপনেরা গলাচিপার মানুষ হিসেবে রবিউল ভাইকে ভালোবেসে ভোট দিয়ে সিক্ত করবেন এবং আপনাদের সেবা করার সুযোগ দিবেন।

কাউন্সিলর প্রার্থী রবিউল হোসেন বলেন,নির্বাচনী সালাম নিবেন সবাই।আমি আপনাদের এলাকার সন্তান।জন্মমৃত্যু সাথে নিয়ে আমি এই এলাকায় বড় হয়েছি। ভূলত্রুটি আমার থাকতে পারে। এটাই জীবনের নিয়ম ভূল করে শোধরিয়ে নেওয়া। আপনাদের আমি সম্মান করি। আপনেরা আমাকে দোয়া করবেন।

আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যাবো। আর আজকেই আমার প্রথম উঠান বৈঠক। আমার জীবনে অনেক ভূল ছিলো সেই ভূলগুলো আপনাদের সাথে নিয়ে শোধরাতে চাই আপনারা যদি আমাকে দোয়া করে সহযোগিতা করেন তাহলে এলাকার উন্নয়ন করতে চাই। আবারো আমাদের গলাচিপার ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই আপনাদের সাথে নিয়ে।আপনেরা আমার জন্য দোয়া করবেন আমি যেনো আমার লক্ষ্যে পৌঁছাতে পারি এবং আপনাদের সেবা দিতে পারি।

উঠান বৈঠকে আগত গলাচিপা বাসিন্দারা বলেন, রবিউল ভাই গত দুইবার নির্বাচন করেছেন এবং আমাদের এলাকা থেকে অনেক ভোট দেওয়া হয়েছিলো তাকে। আর এই এলাকায় বিএনপির ভোটার বেশি। তাই আমরা চাই আমাদের এলাকায় এইবার রবিউল আসুক।কারন রবিউল হচ্ছে আমাদের এলাকার কৃতি সন্তান। আপনেরা এলাকাবাসী জানেন রবিউল কেমন। গতবার নির্বাচনে রবিউল খুব অল্প ভোটে হেরেছে।

কিন্তু এই বার আমরা আমাদের ওয়ার্ডে নতুন মুখ দেখতে চাই।আপনাদের সকলের দোয়া ও ভালবাসায় ইনশাআল্লাহ এইবার আমরা রবিউলকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই।আমাদের যুব সমাজের এইবারের দাবীও রবিউল নির্বাচন করবেন।তাই এলাকাবাসীর কাছে আমাদের দাবী আপনেরা রবিউল ভাইকে ভোট দিয়ে ৫ বছরের দায়িত্ব পালন করার জন্য সুযোগ দেন।

বক্তব্যের আগে ১৩নং  ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃরবিউল হোসেনকে গলাচিপাবাসী ফুলেল শুভেচ্ছা জানান।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x