31 C
Nārāyanganj
শনিবার, আগস্ট ১৩, ২০২২

নগরবাসীর টেক্সের টাকা জলের তলায় ডুবছে: এটিএমকামাল

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উন্নয়ন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দু:খ প্রকাশ করেছেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী এটিএম কামাল।

সোমবার (৬ ডিসেম্বর)সন্ধ্যা সাড়ে ৭ টায় তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ দু:খ প্রকাশ করেন।

এ টি এম কামাল তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ দু:খ প্রকাশ করে লিখেছেন, অপরিকল্পিত উন্নয়নের নমুনা !! সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা নারায়ণগঞ্জের প্রধান প্রধান সড়কগুলো !!এটাকেই বলে কাজীর গরু কিতাবে আছে গোয়ালে নাই।

এ বিষয় এটিএম কামালের কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা হচ্ছে বর্তমান সরকারের উন্নয়ন তারা দেশের মানুষকে উন্নয়ন দিয়ে ভোসিয়ে দিচ্ছে। আর সেই উন্নয়নের ফল কি হচ্ছে সেটা আপনারাই তো দেখছেন। আজকে সামান্য বৃষ্টিতে নগরবাসীর নাকাল অবস্থা। জলাবদ্ধতায় নগরীর প্রধান সড়ক গুলোতে প্রায় হাটু পর্যন্ত পানি।এটা হচ্ছে অপরিকল্পিত উন্নয়নের নমুনা কারন যদি পরিকল্পিত উন্নয়ন হতো তাহলে নগরবাসীকে এই দুর্ভোগ ভোগ করতে হতো না।

এটা শুধু নারায়ণগঞ্জে না সারা বাংলাদেশের অবস্থা। আর নারায়ণগঞ্জের কথা যদি বলি তাহলে বলবো নগরবাসীর টেক্সের টাকা জলের তলায় ডুবছে। কারন নগরবাসীর টেক্সের টাকাই সিটি কর্পোরেশনের রাস্তা ঘাট ও অন্যান্য উন্নয়নের কাজ হয়। সেই উন্নয়নের রাস্তা এখন পানির নিচে। এরচেয়ে দু:খ জনক আর কি হতে পারে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x