33 C
Nārāyanganj
শনিবার, আগস্ট ১৩, ২০২২

বন্দরে মাদ্রাসা ছাত্রী ধর্ষনের চেষ্টার ঘটনায় মাদ্রাসা শিক্ষক আটক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  বন্দরে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে নয় বছরের এক ক্ষুদে মাদ্রসা ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযাগ পাওয়া গেছে।

গত ৩০ নভেম্বর মঙ্গলবার সকালে পৌনে ৮টায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার ২৩ নং ওয়ার্ডস্থ  একরামপুরস্থ জামিয়া আরাবিয়া দারুল কোরআন ইসলামী মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক মিজানুর রহমানসহ সঙ্গীয় র্ফোস দ্রুত উল্লেখিত মাদ্রসা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত লম্পট মাদ্রাসা শিক্ষক রাকিবুল ইসলাম (২১)কে আটক করেছে।

এ ঘটনায় ভ’ক্তভোগী মাদ্রাসা ছাত্রী পিতা লিটন মিয়া বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। যার মামলা নং- ৩(১২)২১। আটককৃত লম্পট শিক্ষক রাকিবুল ইসলাম কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার ঠেংগারবাম এলাকার আব্দুল আলী মিয়ার ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারে ভ’ক্তভোগী মাদ্রাসা ছাত্রীর পিতা লিটন মিয়া জানান, আমার মেয়ে বন্দর থানাধীন একরামপুরস্থ জামিয়া আরাবিয়া দারুল কোরআন ইসলামী মাদ্রাসায় ৪র্থ শ্রেণীতে লেখাপড়া করে আসছে। প্রতিদিনের ন্যায় গত ৩০ নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় আমি আমার মেয়েকে মাদ্রাসায় নামিয়ে দিয়ে আমি আমার কর্মস্থলে রওনা হই। পরে একই তারিখে দুপুর ১১টায় আমার বাড়ি প্রতিবেশী মতিউর রহমান তার মেয়েকে একই মাদ্রাসা থেকে বাসায় নিয়ে আসার জন্য মাদ্রাসায় আসলে ওই সময় আমার মেয়ে কান্নাকাটি করে আমার প্রতিবেশী মতিউর রহমানের সাথে বাসায় চলে আসে।

পরে আমার মেয়ে কান্নাকাটি করে আমার স্ত্রীকে জানায় মাদ্রাসায় আসার ২০ মিনিট পর মাদ্রাসার ৫ম তলা একটি ফাঁকা কক্ষে গেলে ওই সময় মাদ্রাসার শিক্ষক রাকিবুল ইসলাম আমার মেয়েকে ধর্ষনের চেষ্টা চালায়। পরে আমার স্ত্রী বিষয়টি আমাকে জানালে আমি বন্দর থানা পুলিশের সহযোগিতা নিয়ে ঘটনার ওই দিন সন্ধ্যায় মাদ্রাসা এলাকা থেকে লম্পট শিক্ষক রাকিবুল ইসলামকে আটক করা হয়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাচ দীপক চন্দ্র সাহা গনমাধ্যমকে জানান, মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্তকারি কর্মকর্তা ধর্ষনের চেষ্টাকারি মাদ্রাসা শিক্ষকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x