30 C
Nārāyanganj
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

নাসিক ১১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছক্কুর গনসংযোগে জনতার ঢল

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কপোরেশন নিবাচনের আর মাত্র বাকী ১ দিন। মেয়র প্রাথীদের পাশাপাশি প্রচার – প্রচারনায় ব্যস্ত রয়েছে ওয়াড কাউন্সিলর প্রাথীরা। তারই ধারাবাহিকতা ১১ নং ওয়াডের একাধিক কাউন্সিলর  ৪ টি কেন্দ্রকে  ঝুকিপূণ মনে করলে ও প্রচার – প্রচারনা করে যাচ্ছেন উৎসবমূখরের মধ্যে দিয়ে।

 বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) এই ওয়াডের ৬ কাউন্সিলর প্রাথী আলহাজ্ব মোঃ অহবদুল ইসলাম ( ছক্কূ) ঝুড়ি মাকা, মোঃ সেলিম আহমেদ হেনা ট্রাক্টর মাকা, মোঃ শাহাদাত হোসেন বাবু ঘুড়ি মাকা, এ বি এম সাইফুল হাসান রিয়েল ঠেলাগাড়ী মাকা ও মোঃ মহসিনউল্লাহ লাটিম মাকা প্রতিক নিয়ে ব্যাপক প্রচারনা করেছেন।

তবে গনসংযোগের দিক দিয়ে আলহাজ্ব মোঃ অহিদুল ইসলাম( ছক্কু) ঝুড়ি প্রতিক নিয়ে প্রচারনায় লোকবল ছিল সবচেয়ে বেশী। এ ছাড়া নিবাচনকে সামনে রেখে ১১ নং ওয়াডের ৪ টি কেন্দ্র সরকারী আই, ই,টি সরকারী উচ্চ বিদ্যালয়, বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়, তল্লা সরকারী প্রাথমিক বালক- বালিকা বিদ্যালয় ও খানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে কাউন্সিলর প্রাথী এ বি এম সাইফুল হাসান রিয়েল তল্লা সরকারী প্রাথমিক বিত্যালয়কে ঝুকিপূণ বলে জানিয়েছেন।

অপরদিকে আলহাজ্ব মোঃ অহিদুল ইসলাম ৪ টি কেন্দ্রকেই ঝুকিপূণ মনে করছেন। বাকী ৪ কাউন্সিলর প্রাথীকে মুঠো ফোনে যোগাযোগ করলে পাওয়া যায়নি। তবে ভোটাররা চাচ্ছেন শান্তিপূণ ভাবে যাতে উনারা ভোট দিতে পারেন সে ব্যাপারে নারায়ণগঞ্জ পশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এলাকায় এলাকায় ছেয়ে গেেছে বিভিন্ন প্রাথীদের  পোষ্টার, ফেষ্টুন আর ব্যানারে। এই ওয়াডে ভোটাররা অন্যান্য কাউন্সিলর প্রাথীর চেয়ে মোঃ অহিদুল ইসলাম ( ছক্কূ) কে যোগ্যপ্রাথী বলে মনে করছেন। এছাড়া এই ওয়াডবাসী কে গত ১০ বছর ধরে বিনামূল্যে সেবা প্রদান করে আসছেন তিনি। এতে করে মোঃ অহিদুল ইসলাম( ছক্কু) ভোটারদের কাছে যথেষ্টা সাড়া পাচ্ছেন তিনি।

পুরুষের পাশাপাশি মহিলা ভোটাররা ও বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন মোঃ অহিদুল ইসলাম ( ছক্কু) পক্ষে। এই ওয়াডে নতুন কাউন্সিলর হিসেবে আলহাজ্ব মোঃ অহিদুল ইসলা( ছক্কু) কে দেখতে চান ভেটাররা এমনটি বলছেন ১১ নং ওয়াডের বিভিন্ন এলাকার ভোটাররা।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x