29 C
Nārāyanganj
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

ষড়যন্ত্র কারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয়: টিপু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশা, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, ১১নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুল ইসলাম ছক্কু,

৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল ও ৭,৮,৯ নং ওয়ার্ড কাউন্সিলর আয়শা আক্তার দিনা এবারের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু।

মঙ্গলবার (১৮ জানুয়ারী) এক শুভেচ্ছা বার্তায় তিনি এ অভিনন্দন জানান।

এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, আবারো প্রমান হলো স্বেরাচারি সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন জন¯্রােতের কাছে তারা নিষ্ক্রিয়। কারন সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অধিনে সুষ্ঠু নির্বাচন কখনই সম্ভব নয়। তবুও যতই ষড়যন্ত্র করুক না কেন জন¯্রােতের কাছে কোন অপশক্তিই টিকে থাকতে পারে না।

এবারের নাসিক নির্বাচনে ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশা, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, ১১নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুল ইসলাম ছক্কু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল ও ৭,৮,৯ নং ওয়ার্ড কাউন্সিলর আয়শা আক্তার দিনার জনসমর্থনের বিজয় সেটাই প্রমান করে। আমি বিজয়ী কাউন্সিলরদের আমার পক্ষ থেকে অভিনন্দন জানাই। সেই সাথে তাদের ভবিষ্যত্বে সুফল কামনা করি। সেই সাথে জনগনের সেবার মানবৃদ্ধিতে তারা সব সময় কাজ করে যাবে আমি এই আশা করি।

1 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x