32 C
Nārāyanganj
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

কলেজ ছাত্রসহ ৬ কিশোরকে পিটিয়ে আহত থানায় অভিযোগ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বন্দরে মাদক বিক্রিতে বাধা প্রদান করায় কলেজ ছাত্রসহ ৬ কিশোরকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ী রিফাত,এহসান ও হাবুগং। গত মঙ্গলবার সন্ধ্যায় বন্দর দক্ষিন শাহীমসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আহত কলেজ ছাত্র জুবায়েরের মা ও বীরমুক্তিযোদ্ধার স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে অভিযুক্ত ৭জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করেন।

জানাগেছে,বন্দর দক্ষিন শাহী মসজিদ এলাকার আনু মুন্সির বাড়ির সামনে খালি জায়গায় প্রায় সময়ই স্থানীয় চিহিৃত মাদক ব্যবসায়ী রিফাত,তার পিতা এহসান ও তার চাচা হাবু পরস্পর যোগসাজশে গাঁজা,ইয়াবাসহ মাদক দ্রব্য সেবন ও বিক্রয় করে আসছিল। এলাকার লোকজন তাদের ভয়ে প্রতিবাদ করত না। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহীমসজিদ এলাকার মৃত জজ মিয়ার ছেলে এহসান তার ভাই গাজা ব্যবসায়ী হাবু ও তার ছেলে রিফাত মাদক সেবনকালে একই এলাকার কদম রসুল কলেজ পড়–য়া ছাত্র জুবায়ের ও তার বন্ধুরা বাধা দেয়।

মাদক ব্যবসায়ী রিফাত ক্ষিপ্ত হইয়া কলেজ ছাত্র জুবায়েরকে অকথ্য ভাষায় গালমন্দসহ কিল ঘুষি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ সময় জুবায়েরকে বাচাতে তার বন্ধুরা এগিয়ে এলে অপর মাদক ব্যবসায়ী এহসানের নেতৃত্বে তার ভাই গাঁজা ব্যবসায়ী হাবু,অলি,বাধন,বায়েজিদ,ইসহাকসহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রে সুসজ্জিত হয়ে হামলা চালায়। হামলার একপর্যায়ে গাজা ব্যবসায়ী হাবু ও রতন মিলে রামদা দিয়ে জুবায়ের ও তার বন্ধু আষিবকে কুপিয়ে মারাতœক জখম করে।

আহতদের আর্ত চিৎকারে আশাপাশের লোক এগিয়ে আসলে হামলাকারীরা জুবায়েরের কাছে থাকা একটি এ্যাড্রয়েট মোবাইল সেট ও নগদ টাকা লুটে নিয়ে চম্পট দেয়। আহতদের বন্দর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x